ফরিদগঞ্জে বীর মুক্তিযোদ্ধা লেঃ কর্নেল আবু ওসমান চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী পালিত

 

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১নং ইউনিয়নের চান্দ্রা বাজারে  ৮নং সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লেঃকর্নেল আবু ওসমান চৌধুরীর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫সেপ্টেম্বর (সোমবার)আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রনালয়ের সাবেক  সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সেদিন বঙ্গবন্ধুর ডাকে ল্যাপটেন্যান্ট কর্নেল (অব) আবু ওসমান চৌধুরী তার অধিনস্তদের নিয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। তার মত শত, র্নিলোভ,দেশপ্রেমিক যুগে যুগে জন্মায়। তিনি আমাদের আদর্শীক প্রাণ পুরুষ।

কর্নেল আবু ওসমান চৌধুরী স্মৃতি সংসদ ও পাঠাগার এর আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও কর্নেল আবু ওসমান চৌধুরী স্মৃতি সংসদের আহব্বায়ক বীরমুক্তিযোদ্ধা শহীদ উল্যা তপদারের সভাপ্রধানে ও আহসান হাবীব নেভীর সঞ্চালনায়

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার  পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের যুগ্ন সচিব মো. হাবিবুর রহমান,ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট জাহিদুর ইসলাম রোমান, জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ সাগর। জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মহসিন পাঠান। ঢাকা রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাত হোসেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তছলিম। চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ মকবুল আহমেদ।

উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী নাজমুন নাহার এ্যানি।

৯নং ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ।

সাবেক পৌর ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান  সাউদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:১৩)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০