ঠাকুরগাঁওয়ে বিউটি পার্লারের নামে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জয় মহন্ত অলক : ঠাকুরগাঁও শহরের লাভলী বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের নামে এক কাস্টমারের মিথ্যা অভিযোগ ও ফেসবুকে পোস্ট দিয়ে প্রতিষ্ঠানের মানহানী ও হেয়প্রতিপন করার প্রতিবাদে সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও রিপোটার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লাভলী বিউটি পার্লারের প্রোপাইটর লাভলী আক্তার।
এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, মুনতারিন মুনতাহা নামে এক কাস্টমার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার প্রতিষ্ঠান লাভলী বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টারের নামে মানহানী ও হেয়প্রতিপন্ন সুলভ কথা লিখে পোস্ট করেন।
এতে আমার প্রতিষ্ঠানের বদমান হয় ওই কাস্টমারের অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। ফেসবুকে এমন পোস্ট করায় আমার এবং আমার প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন হয়েছে। এ বিষয়ে আমি সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। গণমাধ্যমের সাহায্যে আপনারা সত্য বিষয়টি উপস্থাপন করবেন।
এসময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল হক প্রধান, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, কোষাধক্ষ জিয়াউর রহমান বকুলসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:১৩)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮