ঝিকরগাছায় অজ্ঞাত মহিলার লাশের সন্ধান মেলেনি : পরিচয় খুঁজতে মরিয়া প্রশাসন

 

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা লাউজানি রেলক্রসিং সংলগ্ন নওয়াপাড়া গ্রামের আমজেদ হোসেনের ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ের অর্ধবয়স্ক এক মহিলার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। অজ্ঞাত মহিলার পরিচয় খুঁজতে মরিয়া হয়ে কাজ করে চলেছে প্রশাসনের একাধিক টিম।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে আলতাফ হোসেন নামের এক বর্গাচাষী তার জমিতে পানি আছে কিনা দেখতে গেলে অজ্ঞাত এক মহিলাকে দেখতে পান। তিনি যখন দেখেন তখন মহিলা বেঁচে ছিলেন। পরে লাউজানি রেলক্রসিং এসে স্থানীয়দের খবর দিলে তখন সচেতন মহল থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে আসে। পরবর্তীতে ঘটনাস্থল পরিদর্শন করেন নাভারণ সার্কেল এসপি জুয়েল ইমরান ও থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত। সন্ধ্যার দিকে তার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যাওয়া হয়। অজ্ঞাত মহিলার পরিচয় খুঁজতে মরিয়া হয়ে কাজ করে চলেছে থানা পুলিশ, পিবিআই, র‌্যাব, ডিবি ও ডিএসবি এর একাধিক টিম।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, লাউজানি রেলক্রসিং সংলগ্ন একটি ধানক্ষেত থেকে অজ্ঞাত এক মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য আমাদের কার্যক্রম চলছে কিন্তু এখনো পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে আমাদের চেষ্টা অবহত রয়েছে। বর্তমানে লাশ থানাতে আছে। আগমীকাল ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১০:২৭)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০