সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি,প্রতিবাদে সমাবেশ

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে গরুর ল্যাম্পি স্কিন রোগের সংবাদ প্রকাশকে কেন্দ্র করে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কর্তৃক ইত্তেফাক প্রতিনিধিকে সম্পর্কে কটূক্তিসহ সমকাল প্রতিনিধিকে দেখে নেওয়ার হুমকির প্রতিবাদে সাংবাদিকরা প্রতিবাদ সমাবেশ করেছেন ।
শনিবার বিকেলে ৩ টায় ফুলবাড়ী প্রেসক্লাবে এই প্রতিবাদ সমাবেশ করেন তারা।
আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু।
ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্সের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি হারুন উর রশীদ, সহ-সভাপতি দৈনিক সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, কার্যকরী সদস্য সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী,পাঠাগার সম্পাদক সময়ের কাগজ প্রতিনিধি মোস্তাক আহম্মদ, বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোকাররম হোসেন প্রমুখ।
বক্তারা অবিলম্বে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম ও ভেটেরিনারী সার্জন নেয়ামত আলীকে ফুলবাড়ী থেকে অপসারণের দাবি জানান।
উল্লেখ্য, ৩১ আগস্ট বুধবার দৈনিক ইত্তেফাকের ৬ষ্ঠ পৃষ্ঠার “ফুলবাড়ীতে গরুর ল্যাম্পি স্কিন রোগের প্রাদুর্ভাব” শীর্ষক একটি সচিত্র সংবাদ এবং ১৩ সেপ্টেম্বর দৈনিক সমকাল পত্রিকায় “ছড়িয়ে পড়েছে গরুর ল্যাম্পি স্কিন রোগ, ফুলবাড়ীতে আতঙ্কে পশু বিক্রি করছেন খামারিরা” শীর্ষক একটি সংবাদ প্রকাশ পায়। এই সংবাদের জের ধরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ১২ টার দিকে সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক আজিজুল হক সরকারকে তার অফিস কক্ষে ডেকে নিয়ে কটূক্তিসহ দেখে নেওয়ার হুমকি দেন। ইতোপূর্বে ল্যাম্পি স্কিন রোগের বিষয়ে ইত্তেফাকে সংবাদ প্রকাশের জন্য ইত্তেফাক সংবাদদাতা সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু সম্পর্কেও কটূক্তি করেন প্রাণিসম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম ও ভেটেরিনারী সার্জন নেয়ামত আলী।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১১:৪৯)
  • ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১