জেলে আটকের ঘটনায় স্থানীয় এলাকাবাসী পুলিশ ফাঁড়ি ঘেরাও

 

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুরের হরিণায় সোলেমান দর্জি(৪০) নামের এক জেলে আটক কে কেন্দ্র করে উত্তাল হরিণাঘাট নৌ পুলিশ ফাঁড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েনসহ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়া হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে মেঘনায় মা ইলিশ সংরক্ষণ অভিযানে মাঝ নদী থেকে ইলিশ মাছ মাছসহ এ জেলেকে আটক করে নৌ ফাঁড়ির পুলিশ। পরে আসামীকে ফাঁড়িতে নিয়ে আসার সময় স্থানীয় একটি মহল নৌ পুলিশের ওপর হামলা চালিয়ে আসামীকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে।

হরিণাঘাট নৌ পুলিশ সূত্র জানায়, সোলেমান দর্জি ছাড়াও শফিক হাওলাদার(৩২) ও মোঃ সোহাগ খান(২৪) নামের আরও দুইজনকে এ ঘটনায় আটক করা হয়।

এদিকে হরিনাঘাট নৌ পুলিশ ফাঁড়ি ঘেরাও নিয়ে স্থানীয়রা বলছেন ভিন্ন কথা। তারা বলছেন, দাদনের ৫ লাখ টাকা নিয়ে ট্রলার চালক সোলেমান এলাকাতে আসার সময় তার থেকে ৫ লাখ ছিনিয়ে নেয় হরিনাঘাট নৌ পুলিশ। শুধু তাই নয় তাকে ব্যাপক মারধরও করা হয়েছে। এরসাথে নিরপরাধ দোকানদার সোহাগসহ আরও একজনকে জেলে সাজিয়ে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আমরা সুষ্ঠু তদন্তসাপেক্ষে নৌ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানাচ্ছি।

এ বিষয়ে উর্দ্ধতনের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থার কথা জানিয়ে হরিণাঘাট নৌ পুলিশের ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, আমরা মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনাকালে ইলিশ মাছসহ ১ জেলেকে আটক করি। পরে তাকে ফাঁড়িতে নিয়ে আসার সময় স্থানীয় একটি মহল ফাঁড়ি ঘেরাও করে হামলা চালিয়েছে। আমরা ২ রাউন্ড গুলি ছুঁড়েছি। ৫ লক্ষ টাকার কথা নেওয়ার কথাটি তিনি জানেন না বলে মন্তব্য করেন।

৩ জেলে আটকের ঘটনায় স্থানীয় এলাকাবাসী পুলিশ হরিনা নৌ পুলিশ ফাঁড়ি ঘেরাও।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১২:৫৮)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০