ফরিদগঞ্জে হ্যান্ড পেইন্টিং এর ফ্রি প্রশিক্ষণ প্রদান করলো বিজয়ী

 

 

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুরের সরকার নিবন্ধিত প্রথম প্রশিক্ষণ বেইজ নারী সংগঠন বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর উদ্যোগে ২৫ জন নারীকে হ্যান্ড পেইন্টের বেসিক প্রশিক্ষণ করানো হয়েছে।

১২ই জানুয়ারি  শুক্রবার সকাল ১১ ঘটিকায় চাঁদপুর ফরিদগঞ্জে কসমিক এয়ার ইন্টারন্যাশানালের হল রুমে নারীদের সাবলম্বী করতে এবং নতুন নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এই প্রশিক্ষণ প্রদান করেন।

বেসিক কোর্সে প্রশিক্ষণ প্রদান করেন বিজয়ীর সদস্য এবং বিজয়ী ফরিদগঞ্জ কমিটির সাধারণ সম্পাদক ফাতেমা আক্তার।

বিজয়ী টিম ফরিদগঞ্জ এর প্রেসিডেন্ট রাবেয়া আক্তারের সভাপতিত্বে ও বিজয়ীর সদস্য সূচনা আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান এবং চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান।

বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান ট্রেইনার ফাতেমা আক্তার,  ফরিদগঞ্জ টিম এর প্রেসিডেন্ট রাবেয়া আক্তার  ট্রেইনিংদেরসহ বিজয়ীর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনার সময় ২০২০ সাল থেকে বিজয়ী এর উদ্যোগে প্রথম অনলাইন বেইজ ট্রেনিং শুরু করি এবং করোনার প্রকোপ কমে আসায় জীবনযাত্রা স্বাভাবিক হওয়ায় এখন আমরা অফলাইনে হাতে কলমে কাজ শিখানো আরম্ভ করি। বিজয়ী থেকে তৈরি হয়েছে নতুন নতুন নারী উদ্যোক্তা, স্মার্ট বাংলাদেশ তৈরির লক্ষ্যে নারীদের স্বাবলম্বী হওয়াটা সবচেয়ে বেশী জরুরি। তথ্য প্রযুক্তির বিপ্লবের কারণে প্রতিনিয়ত পরিবর্তনশীল বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় নারীদের পারদর্শী হতে হবে। নারীদের শিক্ষা, প্রশিক্ষণ, দক্ষতা ও মেধা দিয়ে নিজস্ব কাজের ক্ষেত্রে সক্ষমতা অর্জন করানোর লক্ষ্যে কাজ করছে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা।

প্রশিক্ষণে উপস্থিত ছিলেন টিম বিজয়ী ফরিদগঞ্জ এর নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:০৯)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০