হায়রে খেলা : প্রিয় দল জিতে বাড়ি ফিরলেও ঝিকরগাছায় ভক্তের বাড়ি ফেরা হলো না

 

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা যশোর : হায় রে ফুটবল খেলা। প্রিয় দল জিতে ট্রফি নিয়ে বাড়ি ফিরলেও যশোরের ঝিকরগাছায় আর্জেন্টিনা ভক্ত রাকিব হোসেন (২৫) নামের যুবকের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সে ঝিকরগাছা পৌর এলাকার ২নং ওয়ার্ডের কৃষ্ণনগর ধোপাপাড়া গ্রামের আসলাম হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কাটাখাল বঙ্গবন্ধু পার্কের পাশে মোহনের চা দোকানের টিভিতে রবিবার রাত ৯টার সময় আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা দেখার জন্য স্থানীয়দের সাথে রাকিবও উপস্থিত ছিলো। হঠাৎ করে রাত সাড়ে ৯টার দিকে তার প্রিয় দল আর্জেন্টিনা প্রথম গোল দেওয়াকে কেন্দ্র করে উল্লাস করতে যেয়ে কাটাখাল বঙ্গবন্ধু পার্কের পাশে নির্মাণাধীন ব্রিজের গর্তে পড়ে যায়। গর্তের ভেতর থাকা লোহার রড ও কংক্রিটে তার মাথা ও পিঠে মারাত্মক আঘাত লাগে। পরবর্তীতে তাকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন তরতে সোমবার সকালে মৃত রাকিবের দেখতে তার বাড়িতে যান ঝিকরগাছা পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনেয়ার পাশা জামাল। সোমবার জোহরবাদ দরগাহ বাড়ি জামে মসজিদের জানাজা শেষে পারিবারিক গৌরস্থানে শেষ সমাধিত হয়।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, খোলা দেখতে গিয়ে উল্লাস করতে গিয়ে ব্রীজের নিজে পরে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে নিহতের পরিবারের আবেদনের উপর ভিত্তি করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৫:১৯)
  • ৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ২৫শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ২৪শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১