ফুলবাড়ীতে মেসির গাড়ীর সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত এক,গুরুতর দুই।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে মেসি গাড়ী (ট্রাক্টর) এর সাথে দ্রুতগামী মোটরসাইকেলের সংঘর্ষে মাহাবুর রহমান (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অন্য দুই আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।
বৃহস্পতিবার সাড়ে আটটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জয়নগর শরমেলি ফিলিং স্টেশনের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত,মাহবুর রহমান বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মনছুর আলীর ছেলে। আহতরা হলেন,একই এলাকার নির্মল চন্দ্রের ছেলে সাগর চন্দ্র(২২) এবং সাহাবুলের ছেলে সাকিল হোসেন (১৬)।
থানাপুলিশ ও স্থানীয়রা জানায়,রাত সাড়ে আটটার দিকে ফুলবাড়ী থেকে একটি মোটরসাইকেল করে তিনজন দ্রুতগতিতে বিরামপুরে দিকে যাচ্ছিল।
এসময় বিরামপুর অভিমুখ থেকে একটি মেসি গাড়ি ফুলবাড়ীর দিকে আসার সময় জয়নগর পেট্রোল পাম্পের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে চালক মাহবুর রহমান নিহত হয়। এসময় মেসি গাড়ীটি পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অন্য দুজন মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান,খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেছে।অঙ্গাত মেসি গাড়ীটি পালিয়ে গেছে। সিদ্ধান্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৪:৪৯)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১