স্বপ্নপূরীতে অনুষ্ঠিত হলো এসএসসি ৮৭ ব্যাচের শীতকালীন আনন্দ আড্ডা

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দেশের উত্তরাঞ্চলের দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কৃত্রিম চিত্তবিনোদন পার্ক স্বপ্নপুরীতে ১৯৮৭ সালের এসএসসি’র বন্ধুদের নিয়ে উত্তর জনপদের “শীতকালীন আনন্দ অড্ডা” অনুষ্ঠিত হয়েছে।
“সংজ্ঞাহীন অনুভুতিই বন্ধুত্ব” এই স্লোগান কে সামনে রেখে শুক্রবার দিন ব্যাপী নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে ১৯৮৭ সালের এসএসসি’র বন্ধুদের আয়োজনে ৫শতাধিক বন্ধুদের নিয়ে শীতকালীন এই আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টায় জাতীয় সংগীতের মধ্যে দিয়ে আনন্দ আড্ডা শুরু হয়। এ আড্ডায় আগামী দিনে দুস্থ বন্ধুদের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে সারা দেশের বন্ধুদের সাথে পরিচিতির মধ্যদিয়ে চলে বন্ধু আড্ডা । বিকেলে উপস্থিত বন্ধুদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এছাড়াও কুইজ প্রতিযোগিতা,সংঙ্গিতাঅনুষ্ঠান সহ নানা আয়োজন।
এ সময় উপস্থিত ছিলেন শীতকালীন বন্ধু আড্ডার আহব্বায়ক ফুলবাড়ী পৌরসভার মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শিল্পপতি আলহাজ্ব মাহমুদ আলম লিটন, সদস্যসচিব শহিদুর রহমান মোহন পাটোয়ারী,সমন্বয়ক সমাজ সেবক এস এম আব্দুল্লাহ নুরুজ্জামানসহ দেশের ৪০টি জেলার ৫শতাধিক বন্ধুরা।
শীতকালিন বন্ধু আড্ডার সমন্বয়ক সমাজ সেবক এস এম আব্দুল্লাহ নুরুজ্জামান বলেন, দীর্ঘ ১ যুগ পর এই আনন্দ আড্ডায় মিলন মেলা হলো। দেশের ৪০টি জেলার বন্ধুদের আগমনে এই মিলনমেলায় ১৯৮৭ সালের এসএসসির পাঁচ শতাধিক বন্ধুদের আগমন ঘটে। মূলত এটি শুধু বন্ধু আড্ডা নয়, দুস্থ ও অসচ্ছল বন্ধুদের পাশে দাঁড়ানোর একটি মঞ্চ। এই মিলন মেলায় বিভিন্ন জেলার বন্ধুদের সাথে পরিচিতি ঘটে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৪:৪০)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১