ফুলবাড়ীতে চোরাই ভ্যানসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে একটি চোরাই ভ্যান ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (১৪ ফেব্রয়ারী) ভোর পৌনে ৪টায় পৌর শহরের সুজাপুর মডেল স্কুল মোড় (রাধা বাবুর মোড়) এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন, জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের উত্তর রসুলপুর গ্রামের মৃত: শহিদুল গাছির ছেলে মুকুল গাছুয়া (৪৬), রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ছোট হাজিপুর বানিয়াপাড়া গ্রামের মৃত: আনছার আলীর ছেলে মকলেছ (৩৮) এবং একই জেলার মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের হরেকৃষ্ণপুর গ্রামের মৃত: আঃ কুদ্দুছের ছেলে আব্দুল হাকিম (৬৫)।
পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে চোরাইকৃত ব্যাটারি চালিত ভ্যান গাড়ী নিয়ে পালিয়ে যাওয়ার সময়;পৌর শহরের সুজাপুর মডেল স্কুল মোড় (রাধা বাবুর মোড়) এলাকায় পুলিশের একটি টহলদল তল্লাশী চালিয়ে ১টি কাটার মেশিন, রেঞ্জ, সাবল, দড়ি,কাস্তেসহ ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামসহ তাদের আটক করে থানা পুলিশ।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রফুল ইসলাম বলেন, আটক ব্যক্তিরা বিভিন্ন জেলা ও উপজেলায় চুরি ও ডাকাতির সাথে জড়িত। এর মধ্যে আটক মুকুল গাছুয়ার বিরুদ্ধে পার্শ্ববতী উপজেলা বিরামপুরে ২০২০ সালে একটি হত্যা মামলাসহ বিভিন্ন উপজেলায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। তিনি আরও বলেন, আটক ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের চৌরাইট গ্রামের আকিমুদ্দিনের ছেলে শাহ সুফি (৪৫) এর নেতৃত্বে তারা ব্যাটারি চালিত ভ্যানটি চুরি করে পালিয়ে যাচ্ছিল। শাহ সুফির বিরুদ্ধেও বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। বর্তমানে সে পলাতক।
এঘটানায় মঙ্গলবার সকালে আটক ব্যক্তিসহ পলাতক শাহ সুফির বিরুদ্ধেও ফুলবাড়ী থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-১৩। আটককৃতদের জেল দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেরক:
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৬:২৪)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১