ফুলবাড়ীতে ভি ডাব্লিউ বি কর্মসুচির উপকার ভোগীদের মাঝে চাল বিতরণ উদ্বোধন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নে ভি ডাব্লিউ বি কর্মসুচির উপকার ভোগী মহিলাদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করা হয়েছে।
সোমবার সকাল ১১টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আওতায় ভি ডাবিøউ বি কর্মসুচির চাউল বিতরণ উদ্বোধন করা হয়। এসময় খয়েরবাড়ী ইউনিয়নের ১৭৯জন কার্ডধারী উপকারভোগী অতিদরিদ্র মহিলাদের মাঝে এই চাল বিতরণ করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল।
এছাড়াও উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম,ইউপি সচিব মোহাম্মদ আলী,ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. নবীউল ইসলাম,ইউপি সদস্য নুর ইসলাম,সুকুমার রায়,মোকছেদ আলী,লাভলু ফারুক,মহিলা ইউপি সদস্য শ্রীমতি সুধা রাণী,সাইফুন নাহার প্রমুখ।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল বলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আওতায় ভি ডাব্লিউ বি কর্মসুচির গ্রামের অতিদরিদ্র কার্ডধারী উপকার ভোগী মহিলাদের মাঝে প্রতি মাসে ৩০ কেজি করে এই চাল বিতরণ করা হয়। উপজেলার সাতটি ইউনিয়নে মোট দুই হাজার ১৫৮জন উপকার ভোগী রয়েছে। এর মধ্যে খয়েরবাড়ীতে ১৭৯জন।
তিনি বলেন,উপকারভোগীরা প্রতিমাসে ১৪০ টাকা করে তাদের কার্ডে সঞ্চয় জমা করেন। সঞ্চয় ¯িøপের মাধ্যমে প্রতি মাসে এই চাল দেওয়া হবে। এই সঞ্চিত অর্থ বছর শেষে তাদের ফেরৎ দেয়া হয়। এতে করে তারা পরিবারের জন্য সঞ্চয় করতে উদ্ববুদ্ধ হবেন এবং সেই সঞ্চিত অর্থ পরিবারের বিভিন্ন কাজে লাগাতে পারবেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:১৩)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১