ফুলবাড়ীতে প্রতারণা মামলায় গ্রেফতার এক

 

মেহেদী হাসান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগে সারেজুল ইসলাম (৪২) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের দলদলিয়া গ্রাম থেকে প্রতারণা মামলার গ্রেফতারী পরোয়ানামূলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সারেজুল ইসলাম ওই গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে।
মামলা সূত্রে জানা যায়, পাবর্তীপুর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের মৃত মোখলেসুর রহমান চৌধুরীর বাড়ির জমি-জমা দেখভাল কাজে নিয়োজিত ছিলেন অভিযুক্ত সারেজুল ইসলাম। সে সুবাদে মোখলেসুর রহমান চৌধুরীর ছেলে আবু বক্কর সিদ্দিক রাব্বীর সাথে তার ঘনিষ্ঠতা গড়ে ওঠে। যার প্রেক্ষিতে সারেজুল ইসলাম বিভিন্ন সময় নানা অজুহাতে আবু বক্কর সিদ্দিক রাব্বীর কাছে টাকা লেনদেন করছিলেন। একপর্যায়ে আবু বক্কর সিদ্দিক রাব্বীর কাছে জমি ক্রয় করে দেয়ার নামে ২৬ লাখ টাকা নেন। কিন্তু সেই জমির কোনো হুদিশ দেন না সারেজুল ইসলাম। বিভিন্ন সময়ে রাব্বি জমিটি দেখতে চাওয়াসহ বুঝিয়ে চাইলে টালবাহানা করতেন সারেজুল ইসলাম। এর একপর্যায়ে সারেজুল ইসলামের বিরুদ্ধে বাদি হয়ে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রতারণা মামলা করেন আবু বক্কর সিদ্দিক রাব্বী। যার সি.আর মোঃ নং- ১০৯/২০২৩। গ্রেফতারি পরোয়ানা জারি হলে ফুলবাড়ী থানা পুলিশ সারেজুল ইসলামকে গ্রেফতার করে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে নিজের ভাইসহ বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে আসছিল সারেজুল ইসলাম। তার বিরুদ্ধে দিনাজপুর বিজ্ঞ আদালত থেকে প্রতারণা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১২টায় তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। তাকে আদালতে পাঠানো প্রস্তুতি চলছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১:৩৫)
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১