শোক সংবাদ: ফুলবাড়ীতে বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আব্দুস সাত্তার এর মৃত্যু,বিভিন্ন মহলের শোক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আলহাজ¦ আব্দুস সাত্তার (৬৭) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন….)। তিনি ফুলবাড়ী পৌরসভাধীন মধ্য গৌরীপাড়ার মৃত আব্দুস সোবাহানের জ্যেষ্ঠ সন্তান।
মঙ্গলবার (৬জুন) সকাল সাড়ে ৯ টায় তার নিজ বাস ভবনে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। তিনি ফুলবাড়ী বাজারের সততা বস্ত্রালয় এবং রমণী শাড়ি ঘরের স্বত্বাধিকারী ছিলেন। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী, একমাত্র মেয়ে-জামাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আলহাজ আব্দুস সাত্তারের মৃত্যুতে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর)আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. খুরশিদ আলম,পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মুশফিকুর রহমান বাবুল,সাবেক মেয়র মানিক সরকার,মুক্তিযোদ্ধা লিয়াকত আলিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুধি সমাজ এবং ব্যবসায়ী মহল শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং শোক প্রকাশ করেছেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সন্ধ্যা ৭:৩০)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১