মধ্যপাড়ায় সাজেদা স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পাথর খনি এলাকার বেলঘাট সুলতানপুরে ব্যক্তি উদ্যোগে স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষ্যে সোমবার বিকেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোস্তাফিজুর রহমান (ফিজার)এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন (মোমিন) ও রুকশানা বারী রুকুসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
হাসপাতালের স্বত্বাধিকারী মোঃ শরিফুল ইসলাম জানান, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারটিতে সাশ্রয়ী খরচে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করাই আমাদের কাম্য । এখানে সব সময় বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জনগণ চিকিৎসা সেবা প্রদান করবেন। তিনি আরও বলেন, আমাদের সেবাসমূহের মধ্যে রয়েছে- রোগ নির্নয় ও রোগ নিবারক সর্বাধুনিক , কনশালটেশন, হসপিটালাইজেশন, মেডিকেল চেক-আপ, কর্পোরেট মেডিকেল চেক-আপ, ডায়াবেটিক চেক-আপ, ফার্মেসী, এ্যাম্বুলেন্স সার্ভিস ইত্যাদি। যাতে করে এ অঞ্চলের মানুষ কে ভারত মুখী কিংবা ঢাকা রংপুর দিনাজপুর যেতে না হয়, সে লক্ষ্যেই এই হাসপাতাল প্রতিষ্ঠা করা।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:০৬)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১