শাহরাস্তির কৃতি সন্তান মনির হোসাইনের ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদোন্নতি লাভ

রাফিউ হাসান হামজাঃ প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রথম শ্রেণী কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়েছেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ মনির হোসাইন। গত ৪ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের  সিন্ডিকেট থেকে জারিকৃত এবং রেজিষ্ট্রার প্রবীর কুমার সরকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে এ পদোন্নতি দেওয়া হয়।
বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলীর অফিসের সিনিয়র টেলিফোন অপারেটর (গ্রেড-১২) হিসেবে দায়িত্ব পালন করে টেকনিক্যাল অফিসার, (প্রথম শ্রেণি কর্মকর্তা) হিসেবে প্রধান প্রকৌশলী দপ্তরে বিদ্যুৎ, পাম্প, টেলিফোন শাখায়(গ্রেড-৯) পদোন্নতি প্রাপ্ত হন।
কর্মজীবনে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার মধ্যদিয়ে তিনি বিশ্ববিদ্যালয়ের সকলের মনে স্থান করে নিয়েছেন। পরিচ্ছন্ন মননশীল, সদালপী ও বিনয়ী এই মানুষটি সরকারি কর্তব্য পালনের পাশাপাশি শাহরাস্তি উপজেলার মানুষের প্রতি মমত্ববোধ ও ভালোবাসার টান থেকেই বিভিন্ন উন্নয়ন ও মানব সেবামূলক কাজে সর্বাত্মক সহযোগিতাও করে যাচ্ছেন।
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার পৌরসভার ৪ নং ওয়ার্ড ঘুঘুশালে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করে মোহাম্মদ মনির হোসাইন। তার পিতার নাম মোহাম্মদ হোসাইন ও মাতার নাম সুফিয়া বেগম।বাবার আদর্শ বুকে নিয়ে বেড়ে ওঠা এই মানুষটি আজ গোটা শাহরাস্তির বাসীর গর্ব ও অহংকার। শৈশব থেকেই শুভ্র-চল স্বভাবের এবং নানা প্রতিভায় গুনান্বীত মানুষ ছিলেন তিনি। ভাল কিছু শেখার নেশায় তিনি সারাক্ষন মেতে থাকতেন।
এ বিষয় সদ্য পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ মনির হোসাইন বলেন, ‘‘আমার এ পদোন্নতির জন্য  প্রথমেই মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার পিতা-মাতার আদর্শ ও ভালোবাসায় আজ আমি এখানে এসেছি। সব সময় আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও আন্তরিকতার মধ্য দিয়ে পালন করছি এবং ভবিষ্যতেও করবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:২৬)
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১