ফরিদগঞ্জে শ্বশুরবাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

 

মোশারফ হোসেন ফারুক মৃধা:

ফরিদগঞ্জে শ্বশুরবাড়ি থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শ্বশুরবাড়িতে তাঁর স্ত্রীকে আনতে গিয়েছিলেন। ওই যুবক কোনো কারণ ছাড়াই গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে দাবি শ্বশুরবাড়ির লোকজনের। সোমবার (১২ জুন) রাতে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম মো. জসিম উদ্দিন (৩৫)। তিনি উপজেলার সকদিরামপুর গ্রামের আবুল কালামের ছেলে।

নিহতের শ্বশুরবাড়ির লোকজন বলছে, সম্প্রতি পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে জসিম উদ্দিনের সঙ্গে তাঁর স্ত্রীর মনোমালিন্য হয়। এতে তাঁর স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। ঘটনার দিন বিকেলে স্ত্রীকে আনতে জসিম উদ্দিন তাঁর শ্বশুর বাড়িতে যান। পরে রাতে ১১ টার সময় ওই বাড়ির বাগানে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শ্বশুরবাড়ির লোকজন তাঁর মরদেহ দেখতে পেয়ে ডাক-চিৎকার দেয়। তবে জসিমের মৃত্যুর কারণ জানেন না বলে দাবি তাদের।

স্থানীয়রা বলছে, সন্ধ্যায় ওই বাড়িতে ঝগড়া ও কথা-কাটাকাটি হয়। জসিমের স্ত্রী তাঁর সঙ্গে যেতে রাজি ছিলেন না। পরে রাতের তাদের ডাক চিৎকার শুনে ছুটি গিয়ে জসিম উদ্দিনকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখেন তারা।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, জসিম উদ্দিনের শ্বশুরবাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:২৮)
  • ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১