ফরিদগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

 

মোশারফ হোসেন ফারুক মৃধা:

দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এ স্লোগানকে সামনে রেখে পথচলা ঐতিহ্যবাহী সংগঠন “ফরিদগঞ্জ প্রেসক্লাব” এর ত্রি-বাষিক সাধারণ সভা আগামীকাল শুক্রবার(১৬জুন) অনুষ্ঠিত হবে।

প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলনকে ঘিরে প্রেসক্লাবের বর্তমান কার্যনিবার্হী কমিটির সভাপতি মো.কামরুজ্জামান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটনের পরিচালনায় সাজানো হয়েছে নানা অনুষ্ঠান মালা।

দিনের শুরুতে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে যোগদিয়ে দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের সচিব, উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও বরেণ্য সাংবাদিকরা অতিথিদের আসন অলঙ্কিত করবেন। দেশ ও মানুষের স্বার্থে সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে রয়েছে আলোচনা সভা। বিকেলে ২য় অধিবেশনে সংগঠনের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সংগঠনের সাবেক সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান ও বর্তমান কমিটির নির্বাহী সদস্য আবুহেনা মোস্তফা কামাল সভাপতি পদে এবং সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান নির্বাহী কমিটির সহসভাপতি আমান উল্যাহ আমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন সৈকত সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৮:২৬)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১