ফরিদগঞ্জ প্রেসক্লাব’র ত্রি- বার্ষিক সাধারণ সভা সম্পন্ন, সভাপতি মামুনুর রশিদ পাঠান সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ 

 

মোশারফ হোসেন ফারুক মৃধা:

ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ প্রেসক্লাব’র ত্রি- বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৬ জুন) ফরিদগঞ্জ প্রেসক্লাব’র ত্রি-বার্ষিক সাধারণ সভায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হওয়া দিনের প্রথম অধিবেশনে ফরিদগঞ্জ প্রেসক্লাবের  প্রতিষ্ঠা বার্ষিকী পর্ব সম্পন্ন হয়। প্রথম অধিবেশনে

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমুন নেছা,  উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ।

দিনের দ্বিতীয় অধিবেশনে বিদায়ী কমিটির সভাপতি কামরুজ্জামান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন এর সঞ্চালনায় শুরু হয় সাধারণ সভার কার্যক্রম।  সাধারণ সভায় ফরিদগঞ্জ প্রেসক্লাব’র পরবর্তী তিন বছরের জন্য  সভাপতি ও সাধারণ সম্পাদক দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।  দুটি পদের বিপরীতে দুই জন সভাপতি প্রার্থী ও চারজন সাধারণ সম্পাদক প্রার্থী প্রতিদন্দি  করেন।হ এবং এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিলো ৫৩ জন। সভাপতি পদে ভোটের ব্যবধানে দৈনিক মানবজমিন’র ফরিদগঞ্জ সংবাদদাতা ও দৈনিক চাঁদপুর দর্পন’র ফরিদগঞ্জ অফিস প্রধান আবু হেনা মোস্তফা কামাল কে পরাজিত করে সভাপতি নির্বাচিত হন দৈনিক ইনকিলাব পত্রিকার ফরিদগঞ্জ সংবাদদাতা এবং দৈনিক চাঁদপুর কণ্ঠ’র উপজেলা প্রতিনিধি মামুনুর রশীদ পাঠান। সাধারণ সম্পাদক পদে ৪ প্রার্থীর মধ্যে ভোটের লড়াইয়ে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয় দৈনিক আনন্দ বাজার পত্রিকার ফরিদগঞ্জ সংবাদদাতা ও দৈনিক চাঁদপুর কন্ঠ’র নিজস্ব প্রতিনিধি নুরুল ইসলাম ফরহাদ। সাধারণ সম্পাদক পদে অপর তিনজন  প্রার্থী ছিলেন, দৈনিক চাঁদপুর কণ্ঠ’র ফরিদগঞ্জ ব্যাুরো প্রধান প্রবীর চক্রবর্তী, দৈনিক চাঁদপুর প্রবাহ’র ফরিদগঞ্জ প্রতিনিধি আমান উল্লাহ আমান,  দৈনিক চাঁদপুর বার্তা ফরিদগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন সৈকত।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ২:১৩)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১