লিওক্লাব অব চিটাগং গোল্ডেন সিটির সেবাবর্ষের শেষ মিটিং অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

লিওক্লাব অব চিটাগং গোল্ডেন সিটির চলতি সেবাবর্ষের শেষ মিটিং সম্পন্ন।আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের অন্যতম সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগং ডায়নামিক সিটি’র স্পন্সরকৃত,লিও ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪ এর স্বনামধন্য লিও ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটির চলতি ২২-২৩ সেবাবর্ষের সর্বশেষ মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬জুন)বিকেলে নগরীর খুলশী থানাধীন চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের প্রকৃতি হলে লিও ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটির সাধারণ সম্পাদক লিও আমেনা খাতুনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন গোল্ডেন সিটি লিও ক্লাব সভাপতি লিও মো:আশিকুর রহমান।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়নামিক সিটি’র নির্বাচিত সভাপতি লায়ন এডভোকেট নুর উদ্দিন আরিফ।এসময় তিনি বলেন,আজকের তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ। লিও ক্লাব গুণগত সেবার মাধ্যমে নেতৃত্ব বিকাশের যে ধারা চালু রেখেছে তা সমাজের জন্য ইতিবাচক। তরুণ ও যুবকদের জন্য নানামুখী মোটিভেশনাল প্রোগ্রামের মাধ্যমে আগামীর স্বপ্নদ্রষ্টাদের পথ দেখানোর জন্য মহতী কার্যক্রমগুলো সত্যিই প্রশংসার দাবীদার। সুবিধা বঞ্চিত মানুষের জন্য এ ধরণের কার্যক্রম আরও বেশী বেশী করার জন্য তিনি ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্পন্সর লায়ন্স ক্লাব সেক্রেটারি ও লিও ক্লাব এডভাইজর লায়ন বিপুল কুমার বল, লিও জেলা ৩১৫-বি৪ জেলা সভাপতি লিও ইরফান মোস্তফা, জি এম টি কো-অর্ডিনেটর ও গোল্ডেন সিটির সাবেক সভাপতি লিও সাইফুল ইসলাম, আরডি হেডকোয়ার্টার ১ লিও দীপ্ত দে, ক্লাবের সাবেক প্রেসিডেন্ট লিও মো:শাকিল ইমন।

বর্তমান সেবাবর্ষের সভাপতি লিও মো:আশিকুর রহমান বলেন,অন্তহীন ভালবাসায় সেবা, এই স্লোগানে বর্তমান সেবাবর্ষে ক্লাবের লিওরা যেভাবে সেবামূলক কাজে নিজেকে জড়িত করেছে তা প্রশাংসার দাবিদার। আগামীতে ও লিওরা যেন বিভিন্ন সেবাদানে নিজেকে জড়িত রেখে ব্যক্তিগত উন্নতির পাশাপাশি সামাজিক উন্নয়নে অবদান রাখবেন এবং দেশের জন্য কাজ করে যাবেন।

সভায় আরো উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটির ২৩-২৪ সেবাবর্ষের নির্বাচিত সভাপতি লিও মাহি বিন জামান, ভাইস প্রেসিডেন্ট লিও তুহিন অভি,লিও আমেনা খাতুন,লিও সানজানা দিল আফরোজ লাবন্য,সেক্রেটারি লিও ফরিদ উদ্দিন,ট্রেজারার লিও আরিফুল ইসলাম ইব্রাহিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৫১)
  • ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১