হাইমচরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নেছার আহমদ চৌকিদারের দাফন সম্পন্ন

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়ন পরিষদ ও নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সচিব এবং বীর মুক্তিযোদ্ধা নেছার আহমদ চৌকিদার ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২২ জুন বৃহস্পতিবার রাত ৭-১৫ মিঃ চিকিৎসাধীন অবস্থায় ঢাকা একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার দুপুরে ২৭ নং চরশোলাদী কে বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মরহুম নেছার আহমদ চৌকিদার কে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুম নেছার আহমদ চৌকিদারের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পরিচালনা করেন আলগী বাজার সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যাক্ষ মাওলানা জিল্লুর রহমান ফারুকী।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর।তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে,জামাতা পুত্রবধূ নাতি-নাতনি সহ আত্মীয়-স্বজন সহ বহু শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা নেছার আহমদ চৌকিদার এর দাফনের আগে হাইমচর পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ভুমি কর্মকর্তা আবদুল্লাহ আল ফয়সালা, হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজাহান মিয়া, হাইমচর প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা সিরাজ পাটোয়ারী, মহসিন মিয়া কিশোর, চাঁদপুর জেলার জাতীয় শ্রমিক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রিপন হোসেন প্রমুখ।

এসময় মরহুমের জানাজার পূর্বে বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা ও শোক নিবেদন করা হয়।উক্ত জানাযায়, রাজনৈতিক বৃন্দ,শিক্ষক, ডাক্তার,সাংবাদিক, বাজারের ব্যবসায়ী বৃন্দ সহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ জানাযায় অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ২:৫০)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১