চিকিৎসা দেয়ার অজুহাতে যুবতীকে ধর্ষন, তান্ত্রিক ধর্ষক কবিরাজ আটক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে চিকিৎসা দেয়ার কথা বলে ২২বছর বয়সী এক যুবতী নারীকে ধর্ষন করার অভিযোগে রঞ্জিত (৫৫) নামে ভন্ড তান্ত্রিক কবিরাজকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (২২জুন) রাতে উপজেলার আলাদিপুর ইউনিয়নের বলিহারপুর ঝাড়কাঠি গ্রামে ওই কবিরাজের নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয় এবং শুক্রবার দুপুরে তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়।
এঘটনায় চিকিৎসা নিতে আসা ভুক্তভোগী ওই ধর্ষিতা যুবতী নারী ওইদিন বিকেলে বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।
পুলিশের হাতে আটক তান্ত্রিক কবিরাজ শ্রী রঞ্জিত (৫৫),পার্ববতীপুর উপজেলার মোস্তাপুর গ্রামের মৃত জিতিন চন্দ্র ওরফে তারিনী প্রামানিকের ছেলে। বর্তমানে ফুলবাড়ী উপজেলার, আলাদিপুর ইউনিয়ের বলিহারপুর ঝাড়কাঠি গ্রামে আস্থানা করে সে ঝাড়ফুঁক করে আসছিল।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, ধৃত কবিরাজ রঞ্জিত দির্ঘদিন থেকে চিকিৎসা দেয়ার নামে একাধিক নারীকে ধর্ষন করেছে, এরই ধারা বাহিকতায় গত ২ জুন মালার বাদি চিকিৎসা নিতে আসলে তাকেও চিকিৎসা দেয়ার জন্য তার আস্থানায় থাকতে বলে ও রাত গভির হলে জোরপূর্বক ধর্ষন করে। এ ঘটনায় ওই ভুক্তভোগী থানায় মামলা দিলে ও তান্ত্রিক ধর্ষককে আটক করা হয়।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ১০:৪৩)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১