মইজ্জারটেক গরুরহাট পরিদর্শনে সিএমপি কমিশনার

বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাঁও থানাধীন নূর নগর হাউজিং ও কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক গরুর হাট পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)

আজ ২৬ জুন, চাঁন্দগাঁও থানাধীন নূর নগর হাউজিং ও কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক গরুরহাট পরিদর্শনকালে তিনি উপস্থিত সাংবাদিকদের সিএমপির গৃহীত নিরাপত্তা ব্যবস্থার বিভিন্ন দিক তুলে ধরেন।

বাজার পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, জালটাকা শনাক্তে গোয়েন্দা সংস্থা কাজ করছে। তাছাড়া রাস্তার আশপাশে গড়ে উঠা কয়েকটা গরুর বাজার উচ্ছেদ করা হয়েছে। যেখানে গরুর বাজার ইজারা দেওয়া হয়েছে তার বাইরে বসালে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, সড়কে গরুবাহী গাড়ি আটকানো নিষিদ্ধ করা হয়েছে। নগরীর সব গরুর বাজার সিসি ক্যামেরা ও ড্রোন দ্বারা সার্বক্ষিক তদারকি করা হচ্ছে।

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ,পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ;অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; মহোদয়সহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:১৫)
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১