বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক:

বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ হতে ১০ম বারের মত ঈদসামগ্রী উপহার বিতরনী কার্যক্রম সম্পন্ন হয়েছে। অদ্য ২৮ শে জুন বুধবার সকাল ১১ টায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সপ্তাহব্যাপি উক্ত সংগঠনের সদস্যদের মাধ্যেমে শহরের বিভিন্ন প্রান্তে যেখানে অসহায় মানুষ আছে সেখানেই ঈদসামগ্রী উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর  উপদেষ্টা মন্ডলির সদস্য ও ৭ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম, উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন সম্মানিত উপদেষ্টা মন্ডলির সদস্য শাহআলম মল্লিক,রেলওয়ে আক্কাছ আলী হাইস্কুলের প্রধান শিক্ষক, বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর  উপদেষ্টা মন্ডলির সদস্য  গোফরান হোসেন, বড়ষ্টেশন কমিনিউটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিষ্ঠাকালীন সদস্য ও শুভাকাঙ্ক্ষী মোঃ আমিনুল ইসলাম  ,বিশেষ অতিথি বিশিষ্ট তরুণ সমাজ সেবক সাংবাদিক, হিলশা মেডিকেল এন্ড  ডায়গনষ্টিক সেন্টারের পরিচালক গিয়াসউদ্দিন,বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম, রাজরাজেশ্বর এলাকার কৃতি সন্তান রফিকুল ইসলাম।

স্বেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন রাসেল পারভেজ, কবির হোসাইন, সিয়াম আহমেদ,মিহাদ,সাইফুল খাঁন,জাকিরসহ সংগঠনের সদস্যবৃন্দ।

বড়ষ্টেশন কমিউনিটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা রাসেল পারভেজ গন মাধ্যমকে জানান প্রতি বছরের মত এই বছরও আমরা অসহায়দের মাঝে ঈদের খুশি বিতরন করেছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আজকে এই অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ, স্বেচ্ছাসেবকবৃন্দ সহ

বড়ষ্টেশন কমিউনিটি চাঁদপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর দেশ ও বিদেশের যেই সমস্থ ভাইয়েরা এই মানবিক কার্যক্রমে অর্থ শ্রম দিয়ে সহায়তা করেছেন।  দোয়া করি মহান আল্লাহতায়ালা আপনাদের সকলের মঙ্গল করুক ,আপনাদের সুস্থতা নেক হায়াৎ দীর্ঘায়ু কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১:১২)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১