পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পিরোজপুরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু

 

পিরোজপুর প্রতিনিধি : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পিরোজপুরবাসীকে এবং মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু। আজ বুধবার (২৮শে জুন) পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এক বার্তায় তিনি জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এক বার্তায় জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আজহা সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এ উৎসব পালনের মধ্য দিয়ে সচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর মাংস আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠিত হোক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের ত্যাগ, আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

পিরোজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:২৪)
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১