স্বাচিপের পূর্ণাঙ্গ কমিটিতে কচুয়ার কৃতিসন্তান ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ

সুজন পোদ্দার॥
স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে কচুয়ার কৃতিসন্তান ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফকে নির্বাচিত করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়। এর আগে গত বছরের ২৫ নভেম্বর স্বাচিপের সভাপতি হিসেবে জামাল উদ্দীন চৌধুরী ও মহাসচিব হিসেবে কামরুল হাসানের নাম ঘোষণা করা হয়েছিল।

ডা: মো: রিফায়েত উল্লাহ শরীফ সিটি মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক।
এক প্রতিক্রিয়ায় তিনি জানান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে আমাকে নির্বাচিত করায় বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী দেশরত্ন  শেখ হাসিনা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি জামাল উদ্দীন চৌধুরী ও মহাসচিব কামরুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে কচুয়ার কৃতিসন্তান বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক  ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ নির্বাচিত  হওয়ায় কচুয়ার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  তিনি কড়ইয়া ইউনিয়নের সুবিদপুর গ্রামের মিয়াজী বাড়ির সাবেক জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মরহুম আলহাজ¦ শহীদউল্লাহ মিয়াজীর জ্যেষ্ঠ পুত্র।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১২:৫০)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১