বিজয়ী এর ফাউন্ডার ও নারী উদ্যোক্তা তানিয়া খানের ঈদ শুভেচ্ছা

নিউজ ডেস্ক:

দেশের মানুষকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা এর ফাউন্ডার ও নারী উদ্যোক্তা তানিয়া ইশতিয়াক খান । চাঁদপুরে পরিবার পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করেন এই নারী উদ্যোক্তা।

এক শুভেচ্ছা বার্তায় তানিয়া ইশতিয়াক খান বলেন ঈদের খুশি ছড়িয়ে যাক সবার মাঝে। সোনামণির সাথে হাসি আর আনন্দে কাটুক প্রত্যেকের ঈদ। সবাইকে ঈদ মোবারক।

ঈদ-উল-আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আমরা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে অবদান রাখতে পারি। তাই আসুন, এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ও দু:খ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

আল্লাহ আমাদের শান্তি ও সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করুন। ঈদের আনন্দে পূর্ন হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। সবার জীবন হোক মঙ্গলময়।

তানিয়া খান নারী উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন নারী উদ্যোক্তাদের আরো বেশি বিকশিত হতে হবে, প্রযুক্তিতে দক্ষ হতে হবে, নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। নিত্যনতুন প্রযুক্তির সঙ্গে সবসময় সংশ্লিষ্ট থাকতে হবে।  সৃজনশীলতার মাধ্যমে নিজেদের চিন্তাভাবনা ও স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হবে। তাহলেই সফল হতে পারবে নারীরা।

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১:১৭)
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১