ফুলবাড়ীতে ডিবি পুলিশের অভিযানে চার জুয়াড়ী আটক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জুয়া খেলার সময়,নগদ তিন হাজার দুইশ টাকাসহ চার জুয়াড়ীকে হাতেনাতে আটক করেছে দিনাজপুর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার শিবনগর ইউনিয়নের পাঠকপাড়া গ্রামে অভিযান চালিয়ে একটি জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়।
এ ঘটনায় দিনাজপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পুলিশ পরিদর্শক জাহেদুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি জুয়া আইনে মামলা দায়ের করেছেন।
আটক জুয়াড়ীরা হলেন, পাঠক পাড়া গ্রামের মৃত ব্রীজ চন্দ্র দাসের ছেলে দুখিয়া চন্দ্র দাস (৫০), দুখিয়া চন্দ্র দাসের ছেলে কাজল চন্দ্র দাস(২৩),একই এলাকার মৃত ভুপেন চন্দ্র দাসের ছেলে পরিবার চন্দ্র দাস (৪২) ও পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের নুর ইসলামের ছেলে মুকুল মিয়া (৩৫)।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, ধৃত আসামীরাসহ পালাতক আরো চারজন আসামী শিবনগর ইউনিয়নের পাঠকপাড়া গ্রামে জুয়ার আসর বসিয়েছিল, এসময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে চার জুয়াড়ীকে আটক করে নগদ তিন হাজার দুইশ টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে থানায় সপোর্দ করেন। তিনি বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো চার জুয়াড়ী পালিয়ে যায়। পলাতক জুয়াড়ীদেরকে আটক করার জন্য পুলিশি অভিযান চলছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (দুপুর ২:২৪)
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১