ফরিদগঞ্জ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দুই নারীসহ ১৭ জন

মোশারফ হোসেন ফারুক মৃধা:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে গত ১৫ নভেম্বর। তফসিল ঘোষনার পরপরই রাজনৈতিক মাঠ সরগরম হয়ে উঠেছে। এরিধারবহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে দলীয় মনোনয়ন পত্র বিতরণ শুরু করেছেন দলীয়
সংগঠনটি। এরিধারবাহিকতায় ২৬৩নং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে এই পর্যন্ত ১৭ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জামা দিয়েছেন। এরমধ্যে দুই নারী আওয়ামী লীগের ব্যানারে সংসদ সদস্য হতে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন। দলীয় প্রতীক নৌকা চেয়ে যারা মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন তারা হলেন, বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিকুর রহমান, সাবেক এমপি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবু সাহেদ সরকার, বিএমএ’র সাবেক সভাপতি ও ছাত্রলীগ নেতা ডা.হারুন অর রশিদ সাগর, কেন্দ্রীয় আ’লীগ নেতা .ডাঃ বদরুন নাহার ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আমীর আজম রেজা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, যুবলীগ নেতা তোফায়েল আহমেদ ভূঁইয়া, কাতারস্থ আওয়ালীগ নেতা সিআইপি জালাল আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা এমরান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, যুবলীগ নেতা হারিস মিয়া শেখ সাগর, সাবেক ছাত্রলীগ নেতা মুকবুল আহমেদ মুকুল, প্রবীণ আওয়ামীলীগ নেতা ডা. একেএম মোস্তফা হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত হোসেন খান রনি।
মনোনয়ন প্রত্যাশীদের পক্ষে শত শত নেতা কর্মী গত কয়েকদিন যাবত ঢাকায় অবস্থান করে তাদের স্ব- স্ব নেতাকে নিয়ে শো-ডাউন করছেন দলীয় কার্যালয়ের সামনে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:২৫)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১