নৌকার প্রার্থী ড.সেলিম মাহমুদকে বিজয়ী করার লক্ষ্যে পৌর মেয়র নাজমুল আলম স্বপনের মতবিনিময়

সুজন পোদ্দার ॥
কচুয়া আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড.সেলিম মাহমুদকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো.নাজমুল আলম স্বপনের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে পৌর সভার মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডা.মাসুদুর রহমানের পরিচালনায় নাজমুল আলম স্বপন বলেন জননেত্রী শেখ হাসিনা কচুয়া আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদকে নৌকা উপহার দিয়েছেন।তাই সকল ভেদাভেদ ভূলে নৌকার বিজয় নিশ্চিত করতে সকল যুবলীগের নেতা কর্মীদের এক হয়ে কাজ করতে হবে।
বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো.সালাউদ্দিন ভূইঁয়া,কাউন্সিলর কামাল হোসেন অন্তর, যুগ্ম-সাধারন সম্পাদক শাহ পরান, সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি টিটু,মো.নজরুল ইসলাম রাজু, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সবুজ,পৌর যুবলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল,পাথৈর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোহসিন,বিতারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইসমাইল ভূইঁয়া,পালাখাল মডেল ইউনিয়ন যুগ্ম-আহ্বায়ক আশিকুর রহমান, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো.রাসেল হোসেন, উত্তর কচুয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, কাদলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সফি উল্লাহ সফি, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জসিম উদ্দিন, গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান, আশ্রাফপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শিপন রানা প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছবি: কচুয়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড.সেলিম মাহমুদকে বিজয়ী করার লক্ষ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো.নাজমুল আলম স্বপন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১১:১১)
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১