নারী উদ্যোক্তা প্রতিষ্ঠান খান’স ধাবার শুভ উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে চাঁদপুরে উদ্বোধন হলো খান’স ধাবা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট।

শুক্রবার (৮ ই ডিসেম্বর ) বিকেলে চাঁদপুর শহরের কদমতলা পৌর মার্কেটের ২য় তলায় রেস্টুরেন্টটি আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে উদ্বোধন করেন মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল,রাজনৈতিক, সামজিক নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উদ্বোধন অনুষ্ঠান শেষে মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপির শুভ জন্মদিন উপলক্ষ্যে শিক্ষামন্ত্রীর বাসভবনে

বিজয়ী এর উদ্যোগে কেক কেটে শিক্ষামন্ত্রীর জন্মদিন পালন করেন বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর নারী উদ্যোক্তাগন।

খান’স ধাবা ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী তানিয়া ইশতিয়াক খান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া জানিয়ে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি,বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী
জে আর ওয়াদুদ টিপু, মেয়র জিল্লুর রহমান জুয়েলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন আমরা এখানে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো।

হোম মেইড ফুড সার্ভিস থেকে ২০২০ সাল থেকে খান’স ধাবার যাত্রা শুরু হয় পুরান বাজারে। আলহামদুলিল্লাহ এখন নতুন বাজারে আমাদের যাত্রা শুরু আজ থেকে। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

তানিয়া খান আরও বলেন আজকে আমাদের প্রিয় অবিভাবক স্বপ্ন জয়ী বিজয়ী কন্যা ডাঃ দিপু মনি এমপির জন্মদিনে ওনার সাথে কেক কেটে সত্যিই আমরা সকল নারী উদ্যোক্তাগন অনেক আনন্দিত। প্রিয় আপার সুস্বাস্থ্য কামনা করি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৯:৩৯)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১