যুবলীগের সাবেক নেতা রনি ভূঁইয়া’র মমতাময়ী মায়ের ইন্তেকাল

 

মোঃ নবীন ভূঁইয়া, বিশেষ প্রতিনিধি • চাঁদপুর পৌরসভার ০৫নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পরিবেশ সংরক্ষণ আন্দোলন, চাঁদপুর পৌর ০৫নং ওয়ার্ড শাখার সভাপতি, রনি ভূঁইয়া’র মমতাময়ী ‘মা’ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি অদ্য শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় উনার নিজ বাসায় অসুস্থ অবস্থায় মারা যান।

মৃত্যকালে উনার বয়স ছিল ৬৪ বছর। তিনি এক ছেলে, তিন মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁদপুর পৌরসভাধীন ০৫নং ওয়ার্ড উত্তর রঘুনাথপুর ভাঙ্গাপুল ভূঁইয়া বাড়ির বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান ভূঁইয়া’র স্ত্রী।

জানা গেছে, গত দুই বছর যাবৎ তিনি ডায়াবেটিক ও প্যারালাইসিস রোগে ভুগছিলেন। অদ্য শুক্রবার সন্ধ্যায় উনার শারীরিক অবস্থার অবনতি হলে নিজ বাসায় মারা যান।

ছেলে রনি ভূঁইয়া জানান, আগামীকাল (২০ এপ্রিল) সকাল ৯:৩০ ঘটিকার সময় চাঁদপুর পৌরসভার ০৫নং ওয়ার্ড উত্তর রঘুনাথপুর ভাঙ্গাপুল ভূঁইয়া বাড়ি বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে রনি ভূঁইয়া’র মা’র মৃত্যুতে শোক জানিয়ে মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি কারেন্ট নিউজ২৪ এর সম্পাদক ও প্রকাশক, প্রভাষক ডাঃ শেখ মহসীন ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গ্রীন বাংলা নিউজ২৪ এর সম্পাদক ও প্রকাশক, ডাঃ আশিক খান সহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:৪০)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১