হাতীবান্ধায় গৃহবধুকে মারধর, ভিডিও ভাইরাল

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় এক গৃহবধুকে প্রকাশ্যে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় মারধরের শিকার ওই গৃহবধুর স্বামী আমির হোসেন বাদী হয়ে রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এর আগে রবিবার সকালে উপজেলার দিঘীরহাট বাজারে এ মারধরের ঘটনা ঘটে। মারধরের শিকার গৃহবধু রাহিলা বেগম সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী এলাকার আমির হোসেনের স্ত্রী।
অভিযোগ সূত্রে জানা গেছে, গৃহবধুর স্বামী আমির হোসেন প্রায় ১৮ বছর যাবত দিঘীরহাট বাজারে একটি দোকান ঘর ভাড়া নিয়ে লন্ড্রীর দোকান করেন। কিন্তু রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে আসাদুল, আতিকুল, কাজল, কমল, বাদল, শহিদুল ও খলিলুর রহমান হঠাৎ এসে উক্ত দোকানঘরটি নিজের দাবী করে দোকানের ভিতরে ঢুকে যাবতীয় মালামাল বাহিরে ফেলে দেয় ও ভাংচুর করে। এ সময় আমির হোসেন ও তার স্ত্রী বাঁধা দিতে আসলে তাদের মারধর করে ও আমির হোসেনের স্ত্রীকে বাজারে প্রকাশ্যে মারধর করে এবং ¯øীলতাহানির ঘটনা ঘটায়। এ সময় দোকানের নগদ টাকাসহ প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয়।
আমির হোসেন জানান, আমি ওই দোকানঘরে প্রায় ১৮/১৯ বছর ধরে ব্যবসা করে আসছি। কিন্তু হঠাৎকরে তারা এসে আমার দোকান ভাংচুর করে। আমি ও আমার স্ত্রী বাঁধা দিতে আসলে তারা আমার স্ত্রীকে অনেক মেরেছে। বাজারের মধ্যে আমার স্ত্রীকে মেরে কাপড় ছিড়ে বিবস্ত্র করেছে। আমি এ ঘটনায় বিচার দাবী করে হাতীবান্ধা থানায় অভিযোগ করছি।
এ ঘটনায় কমল জানান, ওই দোকান ঘরটি আমার খালু খলিলুর রহমানের। আমির হোসেন সেখানে ভাড়ায় থাকতো। কিন্তু প্রায় ৭/৮ বছর যাবত তারা কোন ভাড়া দেয় না। তাই তাদেরকে অনেকবার ঘর ছেড়ে দেয়ার জন্য বলা হয়েছিলো তারা তা শুনেনি। রবিবার সকালে সেখানে তাদের আবারও ঘর ছেরে দেয়ার কথা বলতে গিয়েছিলাম। তাদের কাউকে মারধর করা হয়নি।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ২:২৮)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ