গুনীজন সম্মাননায় সংবর্ধিত হলেন কবি ও গীতিকার বিএম ওমর ফারক

নিজস্ব সংবাদদাতাঃ চাঁদপুরের কবি ও গীতিকার বিএম ওমর ফারুককে সংবর্ধিত করেছে নতুন কুড়িঁ ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন।

সংগঠনটির ৩২ বছর পূর্তিতে মেহেদী উৎসব ও গুনীজন সম্মাননা প্রদান ২০২২ জমকালো অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে গুনীজনদের হাতে এ সম্মাননা ও পুরস্কার তুলে দেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল,সভা প্রধান মোঃ জিতু মিয়া বেপারীসহ অতিথিবৃন্দ।

বিএম ওমর ফারক পেশায় চাঁদপুর শহরের প্রতিষ্ঠিত একজন ঔষধ ব্যবসায়ি হলেও ছোট বেলা থেকেই কবিতা,ছড়া,গান লিখতেন।তাঁর লেখা অনেক ছড়া কবিতা জাতীয় ও স্থানিয় পত্র পত্রিকা সহ বিভিন্ন সুভ্যিনরে ছাপা হয়েছে।

তার একাধিক লেখা গানে কণ্ঠ দিয়েছেন চাঁদপুরের জনপ্রিয় গণসংগীত শিল্পী মনোজ আচার্যী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রয়াত নেতা সংগীতশিল্পী চন্দন আচার্যী।গত বৃহস্পতিবার চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে তাকে নতুন কুঁড়ির পক্ষ থেকে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাডঃ আবুল কালাম সরকার বলেন, দেশের বিভিন্ন গুনীজনকে তাদের ভাল কাজের প্রতি সম্মান দেখিয়ে আমরা বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা দিয়ে আসছি। বিএম ওমর ফারুক একজন ভালো মানুষ।ব্যবসার পাশাপাশি এখনো তিনি লিখে যাচ্ছেন।

উল্লেখ্য, কবি বিএম ওমর ফারক শহরের পরিচিত একজন।তিনি গুয়াখোলার বাসিন্দা এবং পুরাণবাজার মসজিদপট্টির পার্ক ফার্ম্মেসীর মালিক।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১০:২০)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০