ঝিকরগাছায় ৪৯ বোতল ফেন্সিডিলসহ মামা-ভাগ্নে আটক

 

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ৪৯ বোতল ফেন্সিডিলসহ মামা রমজান আলী (৩০) ও ভাগ্নে ড্রাইভার আরমান হোসেন (২৩) মাদকব্যবসায়ী আটক হয়েছে। মামা রমজান বেনাপোল পোর্ট থানার দিঘীরপাড় গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে ও ভাগ্নে একই থানার ভবেরবেড় গ্রামের সাহিদ আলীর ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঝিকরগাছা থানাকে মাদক মুক্ত করার লক্ষ্যে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত গোপন সংবাদের উপর ভিত্তি করে সোমবার বেলা ২টা ৪৫মিনিটের সময় থানা
এলাকার উপজেলার মোড়স্থ যশোর-বেনাপোল মহাসড়কের পাশের কবির হোটেলের সামনে থেকে বেনাপোল থেকে যশোর গামী করোলা হান্ডেড এর ঢাকা মেট্রো গ ১১-৭১৩৩ নং সিরিয়ালের একটি প্রাইভেটকার থামিয়ে পার্শ্ববর্তী লাভলুর গ্যারেজে নিয়ে তল্লাশী করা কালে প্রাইভেটকারের ড্যাশবোর্ডের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৯ বোতল ফেন্সিডিল ও ২টা মোবাইল ফোনসহ মামা রমজান আলী ও ভাগ্নে ড্রাইভার আরমান হোসেন কে আটক করেন। এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ও.সি) সুমন ভক্ত, এস.আই (নিঃ) আমির হোসাইন, গৌতম, মোস্তাফিজ, জুয়েল, এএসআই মফিজ, ডাইভার দিপ্ত সহ সঙ্গীয় ফোর্স। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে। উক্ত মামলায় বিচারের জন্য আসামীদেরকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানান থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:৩৩)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১