বীরগঞ্জে গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

 

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জের ডে-লাইট স্কুলের আবাসিক ছাত্রাবাস পৌর শহরের খানসামার রোডের মকছেদ প্লাজার ৫ম তালা হতে ১৩ অক্টোবর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে এক দশম শ্রেনীর ছাত্র গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ ৷

 

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা ছাত্রের নাম রনি কিশোর (১৭)। নিহত রনি কিশোর কাহারোল উপজেলার কামড়হাট এলাকার শংকর কুমার রায়ের ছেলে।

 

বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্ররা জানায়, রনি কিশোর সন্ধ্যার পর ঘরের দরজা লাগিয়ে ঘুমায়। রুমে থাকা অপর ছাত্ররা পড়ালেখা করে রাতের খাওয়া খেয়ে রুমে ঢুকার জন্য দরজায় গেলে দরজা ভিতর হতে লাগানো দেখে। পুলিশে খবর দিলে পুলিশ এসে রুমের দরজা ভেঙে দেখে ফ্যানের সাথে গামছা দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত রয়েছে রনি কিশোরের মরদেহ। পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র জানান, ওই স্কুলের দশম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। তার সাথে ঝগড়া বিবাদ চলছিল। এর জের ধরে রনি আত্মহত্যা করতে পারে।

 

থানার এসআই আশরাফুল ইসলাম জানায়, কি কারণে আত্মহত্যা করতে পারে তা তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:১১)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১