জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জে সদস্য পদে আলী আক্কাস নির্বাচিত

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলায় উল্লাস উদ্দিপনার মধ্য দিয়ে ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (১৭অক্টোবর) সকাল ৯টা থেকে একাটানা দুপুর ২ টা পর্যন্ত ১৫টি ইউনিয়ন , পৌরসভা এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুই ভাইসচেয়ারম্যানসহ মোট ২১১ জন ভোটার উপজেলা পরিষদে স্থাপিত ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

সাধারণ সদস্য পদে ৪জন প্রার্থীর মধ্যে আলী আক্কাস পাটওয়ারী (প্রতীক টিউবঅয়েল) ১১৩ ভোট পেয়ে বিজয়ী হন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন মশিউর রহমান মিটু (প্রতীক তালা) প্রাপ্ত ভোট ৬৫, শাহাবুদ্দিন হোসেন (প্রতীক হাতি) প্রাপ্ত ভোট ৩১ এবং মিজানুর রহমান ভূঁইয়া (প্রতীক ঘুড়ি) প্রাপ্ত ভোট ০২ পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে জোবেদা মজুমদার খুশি (প্রতীক ফুটবল) প্রাপ্ত ভোট ১৫৪ এবং তার নিকটতম প্রতিদন্ধী প্রার্থী আয়েশা রহমান (প্রতীক দোয়াত কলম) প্রাপ্ত  ৫৭ ভোট।

চেয়ারম্যান পদে আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী (মোবাইল ফোন প্রতীক) প্রাপ্ত  ১১৪ ভোট এবং তার নিকট প্রতিদন্ধী প্রার্থী জাকারিয়া প্রধানিয়া (আনারস প্রতীক) প্রাপ্ত  ৯৭ভোট।

এদিকে নির্বাচনকে ঘিরে সকাল থেকেই ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা দেখা গেছে। আইনশৃংখলা রক্ষায় আনসার . পুলিশ, বিজিবি এবং র‌্যাবসহ ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা ছিল।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৫৮)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০