করোনার নমুনা দিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সাংবাদিক রতন

ময়না টিভি সংবাদাতাঃ করোনা পরীক্ষার লাইনে দাড়িয়ে নমুনা দেয়ার আগেই মারা গেলেন বগুড়ার স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক ওয়াসিউর রহমান রতন।
বৃহস্পতিবার সকালে তিনি বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনা ভাইরাসের নমুনা দিতে গিয়ে বেলা ১২টায় তিনি মারা যান।
বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, বৃহস্পতিবার সকালে তিনি বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনা নমুনা দিতে গিয়ে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি দৈনিক করতোয়ার উপেদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচানের ছোট ভাই এবং দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ছিলেন।
স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলাম জানান, ওয়াসিউর রহমান রতন করোনা পরীক্ষার জন্য সপরিবারে নমুনা দিতে গিয়েছিলেন। লাইনে দাড়ানো অবস্থায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
তার মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা ও সাধারণ সম্পাদক গণেশ দাস, ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এমআর সাইন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম সহ কর্তব্যরত সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:১০)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০