জিয়াউল আহসান গাজীর নেতৃত্বে পিরোজপুর থেকে ঢাকা যুব মহাসমাবেশে যোগ দিয়েছে ৩ হাজারের বেশি নেতাকর্মী

 

পিরোজপুর প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় যুব সমাবেশ সফল করতে ঢাকা পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর নেতৃত্বে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে বিভিন্ন ইউনিটের তিন সহস্রাধিক নেতাকর্মী যোগদার করেছেন। শুক্রবার সকালে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর সদরঘাট এলাকা থেকে পায়ে হেটে কয়েক মাইল অতিক্রম করে ৩ হাজারেরও বেশি নেতাকর্মী মহা সমাবেশে যোগ দিয়েছেন।

জেলা যুবলীগ সূত্রে জানা যায়, শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ আয়োজিত  যুব সমাবেশের আয়োজন করেছে । সেই সমাবেশকে সফল করতে পিরোজপুর জেলা থেকে পিরোজপুর সদর, নাজিরপুর, নেছারাবাদ, কাউখালী, ভান্ডারিয়া, ইন্দুরকানি, মঠবাড়িয়াসহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা। এদিকে বিভিন্ন উপজেলা থেকে উপজেলা যুবলীগের উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদকের নেতৃত্বে পিরোজপুরে এসে জেলা যুবলীগের কার্যক্রম সফল করতে লঞ্চে যোগ হয়েছেন। ভান্ডারিয়া-হুলারহাট-ঢাকা রুটের (যুবরাজ-০৭) নামের একটি লঞ্চ ঢাকায় আসা যাওয়া সুবিধার্থে নেতাকর্মীদের জন্য বুকিং করেছে জেলা যুবলীগ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, আমরা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা থেকে নেতাকর্মীদের নিয়ে ঢাকায় যাচ্ছি আমরা কেন্দ্রীয় যুবলীগের সাথে সারাদেশের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে যুব সমাবেশ সফল করব। পিরোজপুর থেকে বিভিন্ন ইউনিটের ৩ সশ্রাধিক যুবলীগ নেতৃবৃন্দ নিয়ে ঢাকা কেন্দ্রিয় যুবলীগের মহা সমাবেশে উপস্থিত হয়েছিলাম । সমাবেশ শেষ করে ঢাকা থেকে পিরোজপুর এর উদ্দেশ্যে রওনা দিয়েছি নেতাকর্মীদের নিয়ে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:১৫)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১