মিথ্যা মামলা থেকে সাদ্দাম মালকে মুক্তির দাবিতে, কুয়াকাটায় মানববন্ধন

 

 

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধ:
পটুয়াখালীর কুয়াকাটার জনপ্রিয় অভিনেতাকে মারামারি ও ছিনতাই মামলায় সাদ্দাম মাল নামের এক কন্টেন্ট ক্রিয়েটরকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। সেই মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে, সাদ্দাম মালের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে কুয়াকাটা স্বেচ্ছাসেবী সংগঠনসহ তার ভক্ত বিন্দুরা ও কুয়াকাটাবাসী।

মঙ্গলবার( ২২ নভেম্বর ) সকাল ১১ টায়, চৌরাস্তা থেকে কুয়াকাটা প্রেসক্লাব পর্যন্ত রাস্তার একপাশ থেকে লম্বা লাইনে সাদ্দাম মালের মুক্তির দাবির স্লোগান দিয়ে। ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে মুক্তি চাচ্ছে জনপ্রিয় অভিনেতার।

এ সময় উপস্থিত ছিলেন, কুয়াকাটার পৌর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুর রহমান সহ কুয়াকাটা পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়াও কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুটুম) কুয়াকাটা শিল্পীগোষ্ঠী, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব, কুয়াকাটা বয়েজ ক্লাব, কুয়াকাটা তরুন ক্লাব, কুয়াকাটা টুর গাইড অ্যাসোসিয়েশন সহ সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ সদস্যগন।

কে এম বাচ্ছু বলেন, আঞ্চলিক ভাষায় যে মানুষটা আমাদেরকে হাসিখুশি রাখে, সেই মানুষটিকে নিয়ে ষড়যন্ত্র এটা মেনে নেওয়ার মতো নয়। আমরা সাদ্দাম মালের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি। এবং ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার জোর দাবি করছি।

কুয়াকাটা মাল্টিমিডিয়ার পরিচালক শুভ কবির জানান, কুয়াকাটা মাল্টিমিডিয়ার সুনাম নষ্ট করার জন্য, আমাদের প্রধান অভিনেতা সাদ্দাম মালকে, ষড়যন্ত্র মামলায় ফাঁসানো হয়েছে। এই মামলার এখন পর্যন্ত কোন সত্যতা পাওয়া যায়নি, আমরা সাদ্দাম মালের মুক্তি চাই। ষড়যন্ত্রকারীর বিচার চাই।

মজিবুর রহমান বলেন, সাদ্দাম মাল একজন সৎ ও ভালো মনের মানুষ, ছোট থেকে তাকে আমি চিনি। এখন পর্যন্ত তার জীবনে কোন লাল কালি চিহ্ন দেখিনি। তাকে নিয়ে এমন এমন মামলা স্পষ্ট ভাবে বোঝা যায় এটা একটি ষড়যন্ত্র মামলা। আজ কুয়াকাটাবাসী সবাই একত্র হয়ে সাদ্দাম মালের মুক্তির দাবিতে মানববন্ধনে দাঁড়িয়েছে। এতেই বোঝা যায় সেই ব্যক্তি কতটা ভাল মনের মানুষ। আমি কুয়াকাটাবাসীর পক্ষ থেকে সাদ্দাম মালের মুক্তি চাই ও ষড়যন্ত্রকারী কঠিন শাস্তি দাবি করছি।

সোমবার (২১ নভেম্বর) ভোর ৫টার দিকে কুয়াকাটা হোটেল বনানী প্যালেস থেকে তাদের গ্রেফতার করা হয়। সাদ্দাম মাল ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ার কন্টেন্ট ক্রিয়েটর। নাটক, ক্রিমিনাল জামাই পর্ব সিজন-১ দিয়ে প্রথম তিনি আলোচনায় আসেন ।মামলা সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় বরগুনা থেকে কুয়াকাটায় বেড়াতে আসেন সাদিক ও তার পরিবার। পরে ফ্রাই পট্টিতে গেলে সাদ্দাম মালসহ কয়েকজন তাদের অশ্লীল ভাষায় গালাগালি করেন। প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হয়ে সাদিকসহ তার পরিবারকে মারধর করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সোনার চেইন, একটি স্মার্টফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেন সাদ্দামসহ তার লোকজন।
সাদ্দামের ভক্তরা এই বিষয়কে মিথ্যা দাবি করেন।

জাহিদুল ইসলাম জাহিদুল,
কুয়াকাটা -পটুয়াখালী।
তারিখ ;২২/১১/২০২২
মোবা :-০১৭৫১৬৩৮৮৮১৪

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৫:৩৪)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১