নবীর আহেলে বায়াতে সঠিক পথ অনুসরন করুন -মুফতি গিয়াস উদ্দিন আত-ত্বাহেরী

নিজেস্ব প্রতিবেদকঃ

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সাল্লাম পৃথিবীতে রেখে গেছেন ইসলামের ভিতর দুটি পথ যাহা আহলে বায়াত গ্রহণ করলে সঠিক ইসলামের পথ অনুসরণ করতে পারবে তাহা কোরআনে উল্লেখ্য রয়েছে। আপনারা জানেন হযরত নূহ নবীর আমলে কিস্তি নৌকা ছিল নবীর আহলে বায়াত যারা গ্রহণ করছে সেই নৌকায় উঠতে পেরেছে। আর যারা আহলে বায়াত গ্রহণ করেন না ওই নৌকায় তারা উঠতে পারে নাই পানিতে ডুবে মরা গেছেে। দেশে কিছু লোক অলি আউলিয়াদের মানে না আহলে বায়াত মানে না তারা ইসলামের শত্রু। মহান আল্লাহর রাসূলের ইসলামের সঠিক পথ অনুসরণ করতে হলে

হক্কানী পীরের কাছে গিয়ে আহলে বায়াত গ্রহণ করতে হবে। আসন আমরা অলি আউলিয়াদেরকে অনুসরণ করে সঠিক ইসলাম গ্রহণ করি। ওই পথ অনুসরণ করলে তাহলেই নবী রাসুলের সন্ধান পাবেন।
উপরন্ত কথাগুলো বলেন
বাংলাদেশের আলোচিত বক্তা গিয়াস উদ্দিন তাহের। তিনি আরো বলেন রাসুল বলেগেছ আমি এলেম আর ঐ এলেমের দরজা আমার আলী (র.) তোমরা আলীর কথা মেনে ছলবা। তিনি বার বার ইসলামের সঠিক পথ আহেলে বায়াত গ্রহন করুন।

২৩ নভেম্বর (বুধবার) চাঁদপুর হাসান আলী হাইস্কুল মাঠে আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিলে তিনি এ বয়ান পেশ করবেন।

বাদ জোহর হতে আয়োজিত তাফসীরুল কুরআন মাহফিলে সভাপতিত্ব করেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলা শাখার সভাপতি ড. একেএম মাহবুবুর রহমান।
তাফসীর পেশ করবেন যুক্তরাষ্ট্র নিউইয়র্ক নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টার জামে মসজিদের খতিব ও পরিচালক আন্তর্জাতিক ইসলামিক স্কলার শায়খ ড. সাইফুল আজম বাবর আল-আজহারী, হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের পীরজাদা আওলাদে রাসূল (সাঃ) আল্লামা সাইয়্যেদ মাখদুম শাহ আল-মাদানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মিজানুস সালাম জামে মসজিদের খতিব ও মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির সাবেক লেকচারার ড. সাইফুল ইসলাম আজহারী।
আয়োজকদের পক্ষ থেকে কোরআনের এই মাহফিলে যোগদান করছেন বিশিষ্ট আলেম ওলামায়গন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
চাঁদপুর আহলে সুন্নাত ওয়াল জামাত চাঁদপুর জেলা কমিটির সহ-সভাপতি মাওলানা মহিবুল্লাহ, সাধারন সম্পাদক মাওলানা আবু জাপর মাইনু উদ্দিন,চাঁদপুর জেলা যুব লীগের যুগ্ন আহবায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল, অনুষ্ঠানের আহ্বায়ক মাওলানা মিজানুর রহমান চিশতী চাঁদপুরী
অনুষ্ঠান পরিচালনা করেন আহলে সুন্নাত ওয়াল জামাত চাঁদপুর শহর কমিটির সভাপতি এইচ এম আহসান উল্ল্যাহ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত আহলে সুন্নাত ওয়াল জামাত চাঁদপুর সদর উপজেলা সহ-সভাপতি মাওলানা পীরজাদা মাহফুজুল্লাহ খান
জেলার সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠানের যুগ্ন আহ্বায়ক মোঃ হুমায়ুন কবির। যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ এরশাদ খানসহ আহলে সুন্নাত ওয়াল জামাত নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দরা তাফসীরুল কোরআন পেশ করেন। উক্ত অনুষ্ঠানের
তাফসীরুল কুরআন মাহফিলের সার্বিক সহযোগিতায় রয়েছে আল্লামা রুহুল্লাহ (রহঃ) ওয়েলফেয়ার অর্গানাইজেশন। আলোচিত বক্তা গিয়াস উদ্দিন তাহেরীকে এক নজর দেখার জন্য হাজার হাজার মানুষের ঢল নেমে আস।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৪৬)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১