১৩ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে- প্রতিমন্ত্রী পলক

 

শহিদুল ইসলাম সুইট, সিংড়া (নাটোর) সংবাদদাতাঃ
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিগত ১৩ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা রাস্তা-ঘাট করেছি, ব্রীজ-কালভার্ট করেছি। ৭০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ দিয়েছি।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ৮টায় নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে চোখের ছানী অপারেশন করা রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, সিংড়া উপজেলার আমার মা-বাবারা চক্ষু ফিরে পাওয়ায় আমি আনন্দিত। গত ৭ দিনে ৪ হাজার রোগীকে বিনামূল্যে সেবা দেয়া হয়েছে। আমার স্বপ্ন রয়েছে আগামীতে সিংড়ায় একটি উন্নত চক্ষু হাসপাতাল নির্মাণ করার। যাতে চলনবিলের মানুষেরা প্রতিনিয়ত সেবা পায়।

প্রতিমন্ত্রী আরও বলেন, এবার বিনামূল্যে চক্ষু ক্যাম্পে ৪ হাজার মানুষ সেবা পেয়েছে, ৮৩৩ জনের চক্ষু ছানী অপারেশন করা হয়েছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতি করা হয়েছে। অত্যাধুনিক সরঞ্জাম রয়েছে। উপজেলায় ৫০টি কমিউনিটি ক্লিনিক করে দিয়েছে সরকার। যা বিগত কোনো সরকার করেনি। ৫০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় চক্ষু ও দন্ত হাসপাতাল করার পরিকল্পনা নেয়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:১৪)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১