ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের A+ প্রাপ্ত শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

 

ফরিদগঞ্জ এ, আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা  শিক্ষার্থীদের মধ্যে A+ প্রাপ্ত

৫০ জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান করেছে বিদ্যালয় কতৃপক্ষ।

৩ ডিসেম্বর (শনিবার)  সকালে ফরিদগঞ্জ এ, আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমীন কাজল’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষিকা সুলতানা রাজিয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র শিক্ষক আনসার উদ্দিন হাওলাদার, জেসমিন আক্তার, নিগার সুলতানা এবং রফিক মন্ডল, মাহাবুব আলম সোহাগ, শিউলী আক্তার, আব্দুল আলী, শাখাওয়াত হোসেন প্রমুখ।

এর আগে অনুষ্ঠানে  A+ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ রাজন গাজী, হুুমাইয়ারা তানজীন, তাসলিমা তিশা।

উল্লেখ্য ২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অত্র বিদ্যালয় থেকে জেনারেল শাখার তিন বিভাগে ৪৬ জন এবং কারিগরী শাখার ৪ জন শিক্ষার্থী সহ মোট ৫০ জন শিক্ষার্থী সাফল্যের সাথে A+ পাওয়ার  গৌরব অর্জন করেন৷ এবছর A+ প্রাপ্তি ও সামগ্রিক ফলাফল বিবেচনায় উপজেলায় প্রথম স্থান অর্জন করে উপজেলা সদরে অবস্থিত অত্র বিদ্যালয়টি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:১৬)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০