হাইমচর উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক পদে তৃনমুলের পছন্দ নূর হোসেন পাটওয়ারী।

 

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে তৃনমূলের পছন্দের প্রার্থী বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী।
তৃনমুল নেতাদের দাবী হাইমচর উপজেলাকে গতিশীল নেতৃত্ব প্রদান ও আওয়ামী লীগ এর নেতাকর্মীদের জন্য নিরাপদ কর্মীবান্ধব নেতা হিসেবে নূর হোসেন পাটওয়ারীর বিকল্প নেই।
আগামীকাল শনিবার দীর্ঘ ১৯ বছর পর হাইমচর উপজেলা আওয়ামী লীগ এর সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করা ও লোকসমাগম ঘটাতে নেতা কর্মীরা ব্যাস্ত সময় পার করছেন। এবারের সম্মেলনে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী কোন পদেই প্রার্থীতা ঘোষণা না দিয়েই সম্মেলন সফল করতে কাজ করে যাচ্ছেন।

দলের পদ পদবীতে প্রার্থীতা নিয়ে তৃনমূল নেতাকর্মীদের ভাবনার প্রধান ব্যাক্তি নুর হোসেন পাটওয়ারী এমনটাই বলছেন প্রবীন আওয়ামী লীগ নেতা চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহমদ আলী মাষ্টার, তিনি বলেন চরভৈরবী ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড এবং তৃনমূল থেকে একটাই দাবী নূর হোসেন পাটওয়ারী সেক্রেটারি।
নীল কমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাচ্চু মোল্লা ও সাধারণ সম্পাদক বাচ্চু সরকার জানান নীলকমলের প্রতিটি নেতাকর্মীদের আস্থা ও বিশ্বাসযোগ্য মানুষ হিসেবে নূর হোসেন পাটওয়ারীর কাছেই হাইমচর উপজেলা আওয়ামী লীগ নিরাপদ, তাই তাকেই আমরা সাধারণ সম্পাদক হিসেবে চাই।

গাজীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান গাজী বলেন তৃণমূলের কর্মীদের নিরাপদ ঠিকানা হচ্ছে নূর হোসেন পাটওয়ারী, আওয়ামী লীগে তার কোন বিকল্প নেই, সাধারণ সম্পাদক পদে তাকেই আমরা চাই, তার কাছেই দল এবং নেতাকর্মীরা নিরাপদ।
হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওচমান প্রধানীয়া ও সাধারণ সম্পাদক বাদশা গোলদার জানা আমাদের একটাই দাবী নূর হোসেন পাটওয়ারী আবারো সেক্রেটারি দিতে হবে।
আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি লুৎফর রহমান গাজী ও সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান বলেন বিএনপি জামাত এলাকা থেকে আওয়ামী লীগ এর ঘাটি তৈরী করেছে নূর হোসেন পাটওয়ারী, দলের প্রয়োজনে তাকেই সেক্রেটারি হিসাবে চায় তৃনমুল নেতৃবৃন্দ।

আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাসুূদুর রহমান উজ্জ্বল ও সাধারণ সম্পাদক বাচ্চু খান জানান নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা মডেল আওয়ামীলীগে রুপ নিয়েছে, দল এবং কর্মীরা সাধারণ সম্পাদক পদে নূর হোসেন পাটওয়ারীর কাছেই নিরাপদ। আমাদের তৃণমূলের এক দফা এক দাবী নূর হোসেন পাটওয়ারী সেক্রেটারী।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৩:৩০)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০