ফরিদগঞ্জে আশার আলো সামাজিক সংগঠনের  প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ফরিদগঞ্জের সামাজিক সংগঠন আশার আলো’র ৩ দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

২০ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে সাইন্টিফিক স্কুল ফরিদগঞ্জ এর মিলনায়তনে  ৩দিন ব্যাপী কর্মসূচীর সমাপনি অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রমের সমাপ্তি ঘটে।

এদিন সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক শাহরিয়া আরমান দীপুর উপস্থাপনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা  সভাপতি মোঃ ইব্রাহিম খলিল শাকিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নুরন্নবী নোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা পরিসংখ্যান অফিসার জনাব এম এ কাশেম,  বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক নারায়ণ রবি দাস, সাইন্টিফিক স্কুলের প্রধান শিক্ষক আক্তার হোসাইন, কেরোয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজীব চন্দ্র মজুমদার, সাংবাদিক আবদুল কাদির,  মাওলানা আবুল কাশেম সহ অন্যান্যরা।

এদিন শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় সমাপনি অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা। পরে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ, কেক কাটা ,  কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সংগঠনের সেচ্ছাসেবীদের মধ্যে সামাজিক ও মানবিক কার্যক্রমে সর্বোচ্চ অংশগ্রহণকারী কয়েকজন সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর আগে ১৮ ও ১৯ ডিসেম্বর সংগঠনের কয়েকজন সদস্য বিনামূল্যে রক্তদান এবং উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপন কর্মসূচী কার্যক্রম পরিচালনা করেন।

সাংগঠনিক সূত্রে জানা যায়, কয়েকজন শিক্ষার্থীর হাত ধরে প্রতিষ্ঠিত হওয়া সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বরাবরের মতোই সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:৩৪)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১