চাঁদপুরে ২৫শে ডিসেম্বর শ্রোতার আসর ও পিঠা উৎসব

 

নিজস্ব প্রতিবেদকঃ “উৎসবের আনন্দে মেতে উঠি সারাবেলা, এসো উৎসবে মিলি এক সাথে” – এই স্লোগানে চাঁদপুর নতুন বাজারে লেডি দেহলভী স্কুল মাঠে ২৫শে ডিসেম্বর, ২০২২ ইং, রবিবার, বিকাল ৩ঃ০০ ঘটিকায় “শ্রোতার আসর ও পিঠা উৎসব -২০২২” অনুষ্ঠিত হতে যাচ্ছে।

চাঁদপুরের সুনামধন্য সাংস্কৃতিক সংগঠন “জয়ধ্বনি সংগীত বিদ্যায়তন” ও চাঁদপুর প্রথম সরকার নিবন্ধিত প্রশিক্ষন বেইজ নারী উদ্যোক্তা সংগঠন “বিজয়ী” (নারী উন্নয়ন সংস্থা) এর ব্যবস্থাপনায় এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব (মেলা ও প্রতিযোগিতা) এর আয়োজন করা হয়েছে।

উৎসবে অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাদের ২৩শে ডিসেম্বর ২০২২ এর মধ্যে আবেদন করতে হবে। উদ্যোক্তাদের জন্য সম্পূন্ন ফ্রি তে যিনি আগে আসবেন আগে স্টল পাবেন’ ভিত্তিতে স্টল বরাদ্দ চূড়ান্ত করা হবে। মেলায় স্টলের সংখ্যা থাকবে ৪০ টি।

শুধু মাত্র প্রতিযোগীগণ ফ্রি রেজিষ্ট্রেশন এর জন্য যোগাযোগ করুন-

তাপসী রাণী ভৌমিক
আহ্বায়ক – উদযাপন পরিষদ
সাধারণ সম্পাদক
জয়ধ্বনি সংগীত বিদ্যায়তন।
মোবাইল নংঃ 01911-382750

তানিয়া ইশতিয়াক খান
সদস্য সচিব – উদযাপন পরিষদ
প্রতিষ্ঠাতা – বিজয়ী
নারী উন্নয়ন সংস্থা
মোবাইল নংঃ 01736860568

উল্লেখ্য যে পিঠা বিক্রয়ের জন্য ডিসপ্লে করার সুযোগ থাকবে। ( স্টল দেওয়া থাকবে,রেজিষ্ট্রেশন করে স্টল বুকিং করতে হবে,নিজের স্টল সজানোর উপর ও বিচারক মন্ডলীগন বিচার করবেন,তাই স্টল নিজের টা সবাই নিজের মত করে নান্দনিক করার সুযোগ পাবে,) ১ম, ২য় ও ৩য় বিজয়ীকে সম্মাননা দেওয়া হবে এবং সেরা মানের পিঠা যিনি তৈরি করবেন তার তৈরি পণ্যকে বিভিন্ন জায়গায় প্রোমোট করা হবে। জাতীয় পিঠামেলায় তাকে অংশ গ্রহণ করার জন্য সকল রকম সুযোগ করে দেওয়া হবে। সকল অংশগ্রহণকারী উদ্যোক্তাদের সনদপত্র প্রদান করা হবে।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে এবং উদ্যোক্তাদের স্বাক্ষাৎকার গুলো নিউজ ও ম্যাগাজিনে প্রকাশ করা হবে।

শ্রোতার আসর ও পিঠা উৎসব -২০২২” এর উদযাপন সাত সদস্য বিশিষ্ট কমিটির মহাসচিব মাহবুবুর রহমান সেলিম, আহ্বায়ক তাপসী ভৌমিক, যুগ্ম আহ্বায়ক মোঃ ইলিয়াস মিয়া, সদস্য সচিব তানিয়া ইশতিয়াক খান, সম্মানিত সদস্য এডঃ আব্দুল আল ফারুক, সম্মানিত সদস্য সুদীপ তন্ময়, সম্মানিত সদস্য আশিক খান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:১১)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০