ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে মেরী স্টোপস ক্লিনিক এর মতবিনিময় 

 

গাজী মোহাম্মদ হানিফ, ফেনী :-

ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে স্বাস্থ্য সেবা দানকারী প্রতিষ্ঠান মেরী স্টোপস ক্লিনিক’র মতবিনিময় সভা শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে ২৯শে ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

এতে মেরী স্টোপস ক্লিনিকের কর্পোরেট সার্ভিস ডাইরেক্টর জাহিদুল ইসলাম আনসারী শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর মেরী স্টোপস ক্লিনিকের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ ফারহানা আহমেদ ক্লিনিকের প্রতিষ্ঠাতা কালীন ইতিহাস ও কি কি সেবা প্রদান করা হয় তার ভিডিওচিত্র প্রদর্শন ও বক্তব্য প্রদান করেন।

ডাঃ ফারহানা আহমেদ জানান- মেরী স্টোপস ক্লিনিক কম খরচে উন্নত মানের স্বাস্থ্যসেবা প্রদান করে থাকে। বিশেষতঃ গর্ভকালীন চেকআপ ও প্রসব পরবর্তী সেবা, নিরাপদ মাসিক নিয়মিতকরণ (এমআর), প্যাক/ডিএন্ডসি, নিরাপদ প্রসব/ডেলিভারি সেবা, যৌন রোগের চিকিৎসা, জরায়ু ক্যান্সার সহ বিভিন্ন রোগ প্রতিরোধক ভ‍্যাকসিন প্রদান, শিশুর টিকাদান ও শিশুস্বাস্থ্য সেবা, সাধারণ স্বাস্থ্যসেবা ও পরামর্শ, পরিবার পরিকল্পনা সেবা, আল্ট্রাসনোগ্রাম ও সহায়ক প্যাথলজি, মেরী স্টোপস ক্লিনিকে রয়েছে অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষ নারী সেবা প্রদানকারী। সেবাগ্রহীতার শতভাগ নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষা করা হয়, জীবাণুমুক্ত, পরিচ্ছন্ন ও আন্তরিক পরিবেশে পরামর্শ ও সেবা প্রদান করা হয়।

এসময় মেরী স্টোপস ক্লিনিকের ম্যানেজার উজ্জ্বল কুমার কুণ্ড, ডাঃ বেলাল আহমেদ ও সিনিয়র মিডিয়া প্রধান শাহনাজ মুন্নি সহ কর্মকর্তা বৃন্দ ও ফেনীতে কর্মরত গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:৪৬)
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১