ফুলবাড়ীতে দুস্থ শীতার্তের মাঝে কম্বল বিতরণ

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় ৮শত দুস্থ শীতার্তের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ১৯৮৬ বর্ষের ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ফোরাম ৮৬ এবং স্থানীয় টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা কিডনী সেন্টারের যৌথ উদ্যোগে কিডনী সেন্টার চত্বরে দুস্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণী করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার আলহাজ্ব মো. মোশাররফ হোসেন বাবু। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু ও টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা কিডনী সেন্টারের পরিচালক সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান মাসুদ।
এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি মেহেদী হাসান,দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মো. মোকাররম হোসেন প্রমুখ।
টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু বলেন, বিগত বছরগুলোর মতোই এবছরও দুস্থ শীতার্তের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলা বিভিন্ন এলাকার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রেরক :
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১:৪১)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১