হাইমচরে মরহুম নূরুল আমিন সরদার স্মৃতি ব্যাডমিন্ট ফাইনাল খেলা সম্পন্ন

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার সরদার কিংস স্পোর্টিং ক্লাবের আয়োজনে মরহুম নূরুল আমিন সরদার স্মৃতি ব্যাডমিন্ট টুর্নামেন্টে ২০২২ খেলা অনুষ্ঠিত হয়।

২৭ জানুয়ারি শুক্রবার রাত ৮ টায় সরদার বাড়ির মাঠে টুর্নামেন্ট শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হয়েছে সরদার কিংস স্পোর্টিং ক্লাবের ব্যাডমিন্ট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়।
সরদার কিংস স্পোর্টিং ক্লাবের সভাপতি সরদার নূরে আলম জিকুর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এস.এম. শরীফ হোসেনের পরিচালনায়,পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ আলগী ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাস্টার তিনি বলেন তিনি বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে তাদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ নিতে উদ্বুদ্ধ করেন। সরদার স্পোর্টিং ক্লাব প্রতিবছর টুর্নামেন্ট আয়োজন করতে পারে তার জন্য উত্তরোত্তর সফলতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন প্রবাসী মোঃ মানিক বেপারী, উপজেলা যুবলীগ সদস্য মনির হোসেন হাফেজ ছৈয়াল, বিশিষ্ট ব্যাবসায়ী সুশিল মজুমদার, আইয়ুব সরদার, বিশিষ্ট ব্যাবসায়ী আবুল হাশেম সরদার, চাঁদপুর সময় পত্রিকার প্রতিনিধি আলমগীর হোসেন আসিফ, হারুন সরদার, মোঃ
নাজমুল, মাইনুল, ফেরদৌস, সোহাগ, এমরান ,নুহাদ সহ সরদার কিংস স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দ।

খেলা পরিচালনা করেন সরদার স্পোর্টিং ক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক এসএম খায়রুল হাসান।

খেলা অংশগ্রহণ করেন আলগী বাজার জুনিয়র, বাদার্স ইউনিটি।
বাদার্স ক্লাবকে হারিয়ে বিজয় অর্জন করেন আলগী বাজার জুনিয়র।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (দুপুর ২:৪৫)
  • ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০