হাইমচরে পূর্বশত্রুতার জেরধরে নিরীহ পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ৪

 

স্টাফ রিপোর্টার:

হাইমচর উপজেলা দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, প্রতি পক্ষের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এব্যপারে সরজমিনে

গিয়ে জানাযায়, দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গাজী বাড়ির মৃত্যু আঃ কাদির গাজীর ছেলে শাহ আলম গাজী, (৩৫) তার শিশু সন্তান নাদিয়া আক্তার, (৩) শাহিনা বেগমের উপর এই বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়। এতে ৪ জন গুরুতর আহত হয়েছে।

৩১ জানুয়ারি সোমবার বিকাল ৩ টায় সময় দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড গাজী বাড়িতে, স্থানীয় বাসিন্দা অলিউল্লাহ দেওয়ান তার স্ত্রী আমেনা বেগম ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে শাহ আলম গাজীর পরিবারের উপর এ হামলা চালায়। বর্বরোচিত এ পৈচাসিক সন্ত্রাসী হামলায় শাহ আলম গাজী, (৩৫) তার শিশু সন্তান নাদিয়া আক্তার, (৩) শাহিনা বেগম সহ ৪ জন আহত হয়। স্থানীয়রা আহত শাহ আলম গাজীর পরিবারকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। এরপর স্বজনরা তাদের রোগীর শারীরিক অবস্থার অবনতি দেখলে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে কান্নায় ভেংগে পরেন। বর্তমানে আহত শাহ আলম গাজীর পরিবার হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাদিন রয়েছে।

আহতের স্বজনরা হাইমচর থানায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আহত শাহ আলম গাজী জানান
৩ নং আলগী দুর্গাপুর দক্ষিণ আলগী ইউনিয়নের পশ্চিম চর কৃষ্ণপুর মৌজায় অবস্থিত যার খতিয়ান ১৯৪৯ দাগ নং- ৪৭৭৬, শ্রেনি বাগান
পৈতৃক সুত্রে ও দলিল মূলে মোঃ আনিছুর রহমান গং এবং আল আমিন গং মালিক, উক্ত সম্পিতির অবস্থান গত ভাগ বাটোয়ারা ও চৌহদ্দি জনিত কারনে মরহুম আঃ রব গাজীর ওয়ারিশগনের সাথে দ্বন্দ্ব ও মনোমালিন্য চরম আকার ধারণা করায় জোর দখলের চেষ্টার প্রেক্ষিতে মালিকগনের ০ ২টি পক্ষ হইতে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। শাহ আলম গাজী আরো জানান অলিউল্লাহ দেওয়ান দলবল নিয়ে আমাদের উপরে বারবার সন্ত্রাসীর হামলা করে আমাদেরকে জমি থেকে উচ্ছেদ করার পাঁয়তারা করছে।

ভুক্তভোগীর পরিবার হামলাকারী অলিউল্লাহ দেওয়ানের বিরুদ্ধে সুস্থ বিচারের দাবি জানান।

এবিষয়ে অভিযোগ কারী মোঃ অলিউল্লাহ দেওয়ানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি শাহ আলম গাজীর পরিবারের উপর কোন হামলা করিনা, কে বা কারা হামলা করেছে তা আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:৪৭)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১