মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন মিলাদ ও দোয়ার মাধ্যমে অ্যাড. সেলিম মিয়ার প্রার্থীতা ঘোষনা

নাঈম মিয়াজী :
আগামী ১৬ মার্চ মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন উপলক্ষে মিলাদ ও দোয়ার মাধ্যমে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাড. সেলিম মিয়া।
সোমবার বিকেলে মাথাভাঙ্গা বাজারে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রধানের সভাপতিত্বে ও যুব নেতা জাকির হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সেলিম মিয়া।
চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সেলিম মিয়া বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।
তিনি বলেন, মাঠে একট্টা হচ্ছে এলাকাবাসী। আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা। করোনা মহামারীতে আমি এ ইউনিয়নসহ সর্বত্র অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আমি মোহনপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।
চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া বলেন, আমি আশা করি বাংলাদেশ আওয়ামী লীগ আমার সাংগঠনিক যোগ্যতা, শ্র্রম, ত্যাগকে মূল্যায়ন করে আমাকে নৌকা প্রতিকে মনোনীত করবেন। আর আমি মনোনয়ন পেলে, আশা রাখি আমার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। চেয়ারম্যান পদে জয়যুক্ত হতে পারলে, আমি অন্যায়ের বিরুদ্ধে থেকে নীতির পথে চলে, নিজের বিচার বুদ্ধিকে কাজে লাগিয়ে আমি মোহনপপুর ইউনিয়নকে একটি সুস্থ সুন্দর ও পরিবেশ বান্ধব ইউনিয়নে উন্নীতকরণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, আমি এই ইউনিয়নের তরুণ প্রজন্মকে উদ্যোক্তাম‚লক মনোভাব গঠনে সেই সাথে স্কুল কলেজের ছেলে-মেয়েদের সৃজনশীলতা তৈরিতে অগ্রণী ভ‚মিকা পালন করব ইনশাআল্লাহ। মাদক, সন্ত্রাস মুক্ত মডেল ইউনিয়নে আমৃত্যু কাজ করে যেতে চাই। আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে নির্বাচিত করলে ইউনিয়ন বাসীর সকলের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে পারব। ইউনিয়ন পরিষদ কার্যক্রম বেগবান করতে আমার পাশে থাকুন আমি আপনাদের পাশি আছি এবং থাকব ইনশা আল্লাহ।
তিনি আরও বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে সামাজিক আন্দোলনের পাশাপাশি মাদকমুক্ত একটি আধুনিক ইউনিয়ন গঠনে কাজ করে যাব।
উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন মোহনপুর ইউনিয়নের ৭নং আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রধান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার নুরুল হক, সাবেক মেম্বার তাফাজ্জল হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম সরদার, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, হাশেম গাজী, আবদুর রহমান সিকদার, স্বপন মুন্সি, মঞ্জুর সরদার, গোলাম রসূল দেওয়ান, আবদুল মান্নান দেওয়ান, শাহজালাল, সাংবাদিক জাকির হোসেন রিপন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রাব্বানী।
এসময় উপস্থিত ছিলেন ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ’সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের ভোটার।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (দুপুর ১২:৫৫)
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০